পটিয়ায় শাপলা কুঁড়ি সমাজকল্যাণ সংস্থার বস্ত্র বিতরণ

প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ২০:০৪ | অনলাইন সংস্করণ

  পটিয়া প্রতিনিধি

বঙ্গবন্ধু’র ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে পটিয়ায় শাপলা কুঁড়ি সমাজ কল্যাণ সংস্থার ২ শতাধিক দুঃস্থ নারীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। তিনি গতকাল শনিবার (২৬ আগষ্ট) পটিয়া পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এবং সংস্থার চেয়ারম্যান আলহাজ¦ মোহাম্মদ আইয়ুব বাবুল।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার মহিলা কাউন্সিলর প্যানেল মেয়র-৩ বুলবুল আক্তার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ইয়াসমিন আকতার, ফেরদৌস বেগম, পটিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানা, সংস্থার মহাসচিব অধ্যাপক এস এম এ কে রওশনগীর আমিরী, ছৈয়দ তালুকদার, পৌরসভা শাপলা কুঁড়ি আসরের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, আবু সাঈদ তালুকদার খোকন, টিস্যু সুত্র ধর,ও সাইফুল ইসলাম, হাসান প্রমুখ।

পটিয়া পৌরসভা মেয়র মোহাম্মদ আইয়ুব বাবুল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দীর্ঘ ৯ মাস রক্ষক্ষয়ী যুদ্ধ শেষে বাঙ্গালি জাতির পেল একটি স্বাধীন রাষ্ট্র সোনার বাংলাদেশ। বঙ্গবন্ধু’র স্বপ্ন ছিল সোনার দেশ গড়ার। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালোরাত্রিতে দেশি- বিদেশী চক্র মদদে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছিল। বিদেশে থাকায় ভাগ্যক্রমে বঙ্গবন্ধু’র দু’কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা প্রাণে বেচেঁ গিয়েছিল। আওয়ামীলীগ সরকারের সাড়ে ১৪ বছরে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। আগামীতে উন্নয়নের ধারা অব্যহত রাখতে উন্নত, সমৃদ্ধি ও স্মার্ট বাংলাদেশ গড়তে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনার আহবান জানান তিনি।