ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রধানমন্ত্রীর দূূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ সুখী-সমৃদ্ধ, উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হবে- মায়া

প্রধানমন্ত্রীর দূূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ সুখী-সমৃদ্ধ, উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হবে- মায়া

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, প্রধানমন্ত্রীর সুদক্ষ ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ একটি সুখী-সমৃদ্ধ উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হবে।

তিনি বলেন, বেঈমান অকৃতজ্ঞ ঘাতকেরা বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে তার সোনার বাংলা গড়ার স্বপ্নকে হত্যা করতে চেয়েছিল। বঙ্গবন্ধু না থাকলেও আমরা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন পূরণ করে পাকিস্তানি প্রেতাত্মাদের সঠিক জবাব দিতে পারি। জাতির পিতার আদর্শে সোনার বাংলা গড়ে তুলতে পারলে সেটিই হবে বঙ্গবন্ধুর প্রতি আমাদের শ্রদ্ধা। পরবর্তী প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ গঠনে ভূমিকা রাখতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়তে সবাইকে মুক্তিযুদ্ধের চেতনা লালন করার আহবান জানান তিনি।

শনিবার (২৬ আগস্ট) প্রবীণ এ রাজনীতিবীদ জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চাঁদপুর মতলব উত্তর উপজেলা মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. হাই প্রধানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মো. শরীফের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার, গাজী ইলিয়াছুর রহমান।

এসময় উপজেলা আওয়ামী লীগ, ছেংগারচর পৌর আওয়ামী লীগসহ সকল ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী,উন্নত,প্রতিষ্ঠিত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত