ইয়াং স্টার ক্লাবের আয়োজনে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ২১:৪০ | অনলাইন সংস্করণ

  চাঁদপর প্রতিনিধি

শহরের বিষ্ণুদী বালুর মাঠে বিষ্ণুদী ইয়াং স্টার ক্লাবের আয়োজনে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে ফাইনাল খেলায় জুনিয়ার স্পোটিং ক্লাব ২-০ গোলে রয়েল ঘানার স্পোটিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল। 

এসময় তিনি বলেন, খেলাধূলার মাঝে থাকলে তরুন সমাজ মাদকমুক্ত থাকবে। আজকের এ ফুটবল টুর্ণামেন্ট বিষ্ণুদী এলাকাসহ আশেপাশের সকল এলাকায় ভাল একটি বার্তা বহন করবে। তোমরা খেলাধুলার মধ্যে থাকলে খেলাধুলার সকল সরঞ্জাম আমি তোমাদেরকে দিব। খেলাধুলার সাথে সাথে সকল কিশোর ও তরুন  পড়াশুনায় মনযোগী হবে। নিজেকে ভালভাবে গড়ে তুলতে হলে পড়ালেখা করে প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করতে হবে।।

বিষ্ণুদী ইয়াং স্টার ক্লাবের সভাপতি খালেক মিজির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যডভোকেট বদরুুর আলম চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সভাপতি অ্যডভোকেট মোহাম্মদ আলী। এসময় পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খোরশেদ আলম, সাবেক কমিশনার আব্দুল মতিন বকাউলসহ অনেকে।
ইয়াং স্টার ক্লাবের আয়োজনে টুর্ণামেন্টে ৯টি দল অংশগ্রহণ করেছে।