ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নিখোঁজের ছয় দিন পর যুবকের লাশ উদ্ধার

নিখোঁজের ছয় দিন পর যুবকের লাশ উদ্ধার

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নে ধলহার গ্রামে নিখোঁজের ছয় দিন পরে পেয়ারা গাছে জুলন্ত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে হিরা লাল মিস্ত্রীর বাগানে শ্রমিকরা পেয়ারা পাড়তে গেলে এক শ্রমিকের গায়ে ধাক্কালাগায় সে গাছের সাথে শুভ মিস্ত্রী (২৬) এর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে স্থানীয়রা ছুটে এসে পুলিশে খবর দেয়। পুলিশ ওই লাশ উদ্ধার করেছে বলে জানান নেছারাবাদ(স্বরূপকাঠী) থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাফর আহম্মেদ। নিহত শুভ মিস্ত্রী (২৬) আটঘর কুড়িয়ানা ইউনিয়নে ধলহার গ্রামের মধু সুধন মিস্ত্রির পুত্র।

স্থানীয় ও থানা সূত্রে জানাযায়, বরগুনা এলাকার নিপা মিস্ত্রীর সাথে তিন বছর পূর্বে ধলহার গ্রামের শুভ মিস্ত্রীর বিয়ে হয়। গত এক বছর ধরে তাদের পারিবারিক কলহ চলছিল। এক পর্যায়ে নিপা মিস্ত্রী তার পিত্রালয়ে চলে যায়। সম্প্রতি ধলহার এলাকার সজল মিস্ত্রী ও শুভ্র মিস্ত্রী বিষয়টি শালিস মীমাংসার চেষ্ট করে। এর দুই দিন পরে গত সোমবার থেকে (২১আগষ্ট) শুভ মিস্ত্রী নিঁখোজ হন। ২২ আগষ্ট মঙ্গলবার তার মা নেছারাবাদ থানায় একটি সাধারণ ডাইরী করেন। শনিবার সকালে পেয়ারা বাগানে তার ঝুলন্ত লাশ দেখতে পায় বাগানের শ্রমিকরা।

এ বিষয়ে নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ ওসি মো: জাফর আহম্মেদ বলেন, সকালে খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠাই। লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তাড়িত বলা যাবে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা চলমান আছে।

নিখোঁজ,যুবক,লাশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত