নারায়ণগঞ্জে গুলিবিদ্ধ টিটুর পাশে এ্যানি

প্রকাশ : ২৭ আগস্ট ২০২৩, ১০:৫১ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচিকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষে গুরুতর আহত হওয়া জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক এবং ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহীদুল ইসলাম টিটুকে দেখতে তার বাসায় আসেন কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক, মিডিয়া সেলের সদস্য সচিব এবং কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সভাপতি শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি।

শনিবার (২৬ আগস্ট) ফতুল্লার পাগলা নয়ামাটি এলাকায় টিটুর বাসভবনে আসেন তিনি। এসময় তিনি টিটুর শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং সবসময় তার পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। এসময় ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বারী ভ্ইুয়াসহ অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে গত ২৯ জুলাই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় এলাকায় অবস্থান কর্মসূচি পালন করাকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে সংঘর্ষে পুলিশের গুলিতে এ ঘটনা ঘটে। খোঁজ নিয়ে জানা যায়, বর্তমানে তার বাম চোখ নষ্ট হয়ে গেছে। বির্তমানে তিনি ডান চোখ দিয়ে দেখতে পারলেও এই চোখ ঠিক হওয়া নিয়েও শঙ্কা সৃষ্টি হয়েছে। তার দুই চোখে একাধিক অপারেশন করা হলেও এখনও চোখ থেকে সব স্প্রিন্টার বের করা সম্ভব হয় নি। বর্তমানে তার চোখে ওষুধ দিয়ে রাখা হয়েছে। আগামী দুই একদিনের মধ্যে তাকে চিকিৎসার জন্য দেশের বাহিরে পাঠানো হবে। এখনো পর্যন্ত তার চোখের উন্নতির কোনো অবস্থা বলা যাচ্ছে না।

এদিকে শহীদুল ইসলাম টিটুর পাশে দাঁড়িয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। তার সকল চিকিৎসা খরচ জেলা বিএনপি বহন করবে বলে নিশ্চিত করেন জেলা বিএনপির সভাপতি ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন।