ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান

চাঁদপুরে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান

চাঁদপুর সদর উপজেলার ৮০ জন উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, পুরষ্কার বিতরণ ও সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিটি লিন গ্রুপের চেয়ারম্যান কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক আলহাজ্ব মো. রেদওয়ান খান বোরহান। তিনি বলেছেন, অভিভাবকদের শুধু সন্তানদেরকে শিক্ষিত করলে হবেনা সুশিক্ষিত হিসেবে গড়ে তুলতে হবে।

এ পৃথিবীকে যারা অর্জন করেছেন, যারা দিয়েছেন নিরীহ মানুষকে ভালোবাসা, তাদের নিবেদিত আত্মত্যাগের কারনে আমরা বাংলাদেশের স্বাধীনতা অর্জন করেছি। গ্রামান্তরের টুঙ্গীপাড়া থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেই মানুষের কল্যাণে নিবেদিত ভাষার অধিকার আদায় থেকে শুরু করে দেশ স্বাধীনতার সংগ্রাম বিনির্মানে সে আত্মত্যাগ করেছেন। প্রতিটা মানুষ যদি মানুষকে ভালোবাসতে জানে, দেশ ও দেশের মানুষকে ভালোবাসতে জানে, তারা দেশের কোন ক্ষতি করতে পারে না।

শনিবার (২৬ আগস্ট) বিকেলে চাঁদপুর রোটারী ক্লাব মিলনায়তনে আয়োজিত শহীদ হালিম লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, পুরষ্কার ও সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শহীদ হালিম লিয়াকত স্মৃতি সংসদ চাঁদপুর সদর উপজেলার পরিচালক হাফেজ মো. মাহবুব আলম নিশাত এ’ সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন চাঁদপুর জেলা শহীদ হালিম লিয়াকত স্মৃতি সংসদের প্রধান উপদেষ্টা অধ্যক্ষ আবু জাফর মো. মাঈনুদ্দিন। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, শহীদ হালিম লিয়াকত স্মৃতি বৃত্তি কেন্দ্রীয় পরিচালনা বোর্ডের নির্বাহী পরিচালক মুহাম্মদ কাউছার আহমেদ রুবেল।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা শহীদ হালিম-লিয়াকত স্মৃতি সংসদের উপদেষ্টা পীরজাদা মাওলানা মো. মাহফুজ উল্লাহ খাঁন ইউসূফী, মানবতার হাত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক মো. শাহাদাত হোসেন খান, চাঁদপুর গনি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মুহাম্মদ ওবায়দুর রহমান সরকার (মোহন), চাঁদপুর জেনারেল হাসপাতালের পরিচালক মো. সোহেল রানা, সাবেক পরিচালক মুহাম্মদ রুবেল।

চাঁদপুর সদর উপজেলার প্রায় ৮০ জন উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, পুরষ্কার ও সনদ প্রদান অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, শহীদ হালিম লিয়াকত স্মৃতি সংসদের সদস্যসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও তিনি মানবিক কর্মকাণ্ডের পাশাপাশি চাঁদপুর সদর উপজেলার ১১নং ইব্রাহিমপুর ইউনিয়নের আলুর বাজার জামে মসজিদে উন্নয়নের জন্য নিজস্ব তহবিল থেকে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন।

চাঁদপুর,কৃতি,সংবর্ধনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত