নারায়ণগঞ্জে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

প্রকাশ : ২৭ আগস্ট ২০২৩, ১৬:৩৪ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ক্লুলেস আবু বক্কর (২১) হত্যা মামলায় পলাতক আসামী সুমন ওরফে শোভনকে (২১) গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম। শনিবার ২৬ আগষ্ট ঢাকার তেজগাঁও থানাধীন কাওরান বাজার মৎস্য আড়ৎ এলাকা থেকে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-১১। গ্রেফতারকৃত সুমন ওরফে শোভন বন্দর উপজেলার কলাবাগ এলাকার হাকিমের পুত্র। 

২৭ আগষ্ট দুপুরে নারায়ণগঞ্জের আদমজীনগরস্থ র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি ও মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, চলতি বছরের ১৭ জুন বিকেলে নারায়ণগঞ্জের বন্দরের ঝাউতলা কলাবাগ এলাকার হারুন অর রশিদের পুত্র আবু বক্কর (২১) নিজ বাসা থেকে বের হয়ে নিখোঁজ ছিল। ১৯ জুন উত্তর কলাবাগ এলাকার আব্দুল কাদিরের পুকুর থেকে আবু বক্করের লাশ উদ্ধার করা হয়।

গ্রেফতারকত আসামী সুমন ওরফে শোভনসহ আসামীরা পারস্পরিক যোগসাজশে আবু বক্করকে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত করে হত্যা শেষে লাশ গুম করার উদ্দেশ্যে আব্দুল কাদিরের পুকুরে ফেলে দেয়। উক্ত ঘটনায় নিহতের পিতা হারুন অর রশিদ বাদী হয়ে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে উক্ত আসামী পলাতক ছিল। গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।