ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

যৌন হয়রানি মামলা

সিরাজগঞ্জে সেই শিক্ষক এখনও গ্রেপ্তার হয়নি

সিরাজগঞ্জে সেই শিক্ষক এখনও গ্রেপ্তার হয়নি

সিরাজগঞ্জে শিশু ছাত্রী যৌন হয়রানি মামলায় সেই শিক্ষক আমিনুল ইসলাম (৫৫) এখনও গ্রেপ্তার হয়নি। তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার স্থানীয় সরকারি প্রাথমিক স্কুলের সহকারি শিক্ষক। এ নিয়ে এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ১৫ আগষ্ট উপলক্ষে ওই স্কুলে ১০ আগষ্ট বিকেলে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের টেবিলেল সামনে দাঁড় করিয়ে একটি রচনা লিখতে দেয়া হয়। এ সময় ওই শিক্ষক এক শিশু ছাত্রীর পায়জামার উপর দিয়ে যৌনাঙ্গে বারবার হাত দিয়ে তাকে উত্তক্ত্য করে। এতে ওই ছাত্রী অতিষ্ট হয়ে বের হয়ে গ্রামের বাড়ি চলে যায় এবং বিষয়টি তার অবিভাবককে জানায়। এ বিষয়ে ওই স্কুলের প্রধান শিক্ষক মেনহাজ আলীর কাছে বিচার দাবী করা হয়। তিনি উপযুক্ত বিচারের আশ্বাস দিলেও পরবর্তীতে তিনি বিচার দিতে ব্যর্থ হন।

অবশেষে এ ব্যাপারে ছাত্রীর মা বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। এ মামলার সপ্তাহ পার হলেও সেই শিক্ষক এখনও গ্রেফতার হয়নি।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একজন পুলিশ কর্মকর্তা বলেছেন, এ মামলা দায়েরের পর থেকে ওই শিক্ষক পলাতক রয়েছেন। তবে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি উল্লেখ করেন।

সিরাজগঞ্জ,যৌন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত