ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শীতলক্ষ্যায় নিখোঁজ ২ শিশুর লাশ উদ্ধার

শীতলক্ষ্যায় নিখোঁজ ২ শিশুর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের বন্দরে শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করেছে নৌপুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সোমবার (২৮ আগস্ট) সকালে বন্দর খেয়াঘাটসংলগ্ন কাঠপট্টি এলাকা থেকে ওই দুই শিশুর লাশ উদ্ধার করা হয়। এর আগে রোববার (২৭ আগস্ট) শীতলক্ষ্যায় গোসল করতে গিয়ে ডুবে নিখোঁজ হয় ওই দুই শিশু। নিহত ইসমাঈল (৮) বন্দর বাজার উইলসন রোড এলাকার মাঝি আলাউদ্দিন মিয়ার ছেলে ও বিল্লাল হোসেন (৭) একই এলাকার রাজমিস্ত্রীর সহকারী আবুল হোসেনের ছেলে।

নারায়ণগঞ্জ সদর নৌ থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শহীদুল হক জানান, দুই শিশু রোববার সকাল ৯টার দিকে বাসা থেকে বের হয়। এরপর স্থানীয়রা তাদের নদীর তীরে খেলা করতে ও গোসল করতে দেখেন। পরে তারা বাসায় ফিরে না আসায় স্বজনরা এলাকায় মাইকিংসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। তবে রাত পর্যন্ত নিখোঁজ দুই শিশুর কোনো সন্ধান মেলেনি। সোমবার সকালে এক শিশুর লাশ নদীতে ভেসে উঠলে স্থানীয়রা নৌপুলিশে খবর দেন।

শহীদুল হক আরও বলেন, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে আমরা এক শিশুর লাশ উদ্ধার করে নিখোঁজ অপর শিশুর সন্ধানের বিষয়ে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষকে জানাই। তাদের ডুবুরি দল এসে পরে অপর শিশুর লাশ উদ্ধার করে। খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে এলে দুই শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

শীতলক্ষ্যা,উদ্ধার,শিশু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত