পরিকল্পনা মন্ত্রী’র সাথে নব নির্বাচিত সিটি মেয়রের সাক্ষাৎ

প্রকাশ : ২৮ আগস্ট ২০২৩, ১৯:১০ | অনলাইন সংস্করণ

  বরিশাল ব্যুরো

বরিশাল সিটি কর্পোরেশনের সকল নাগরিকদের আধুনিক সিটি উপহার দিতে পরিকল্পনা মন্ত্রী’র সাথে সৌজন্য সাক্ষাৎ করে আলোচনা করেছেন নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত। সোমবার দুপুর তিনটায় রাজধানী ঢাকা শেরে বাংলা সড়কে বাংলাদেশ সরকার এর পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রী এম.এ. মান্নান এম,পি‘র সাথে অফিস কক্ষে বরিশাল সিটি কর্পোরেশন এর নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত সৌজন্য সাক্ষাৎ করে বরিশালের উন্নয়ন সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন৷

এসময় তার সাথে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এম,পি এবং বাংলাদেশ আওয়ামী লীগ এর জাতীয় কমিটির অন্যতম সদস্য এ্যাড. বলরাম পোদ্দার উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সুত্র জানায়, সরকারের নানামুখি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, অবহেলিত বরিশাল সিটিকে সুপরিকল্পিত উন্নয়নের জন্য চেস্টা করছেন বিসিসি’র নব নির্বাচিত মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত। দ্বায়িত্ব গ্রহনের আগেই তিনি নির্বাচনী ইশতেহার অনুযায়ী বরিশাল নগরীর টেকসই উন্নয়নের লক্ষে বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, সচিব এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় সিনিয়র নেতৃবৃন্দদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে আলোচনা করে আসছেন । এরই ধারাবাহিকতায় ২৮ আগস্ট সোমবার দুপুর তিনটায় পরিকল্পনা মন্ত্রণালয়ের অফিস কক্ষে পরিকল্পনা মন্ত্রী’র সাথে আধুনিক বরিশাল বিনির্মানের বিষয় নিয়ে আলোচনা করেন তিনি।