মানিকগঞ্জে একদিনে ৩ যুবকের আত্মহত্যা!

প্রকাশ : ২৮ আগস্ট ২০২৩, ২০:১৩ | অনলাইন সংস্করণ

  মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জ সদর উপজেলা থেকে জাহিদ হোসেন (২৬) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। পরিবার বলছে, জাহিদ আত্মহত্যা করেছেন। তবে এলাকাবাসীর দাবি, জাহিদকে হত্যা করা হয়েছে।

এদিকে সদর উপজেলার ভাটবাউর এলাকা থেকে রাকিব হোসেন (১৮) এবং দৌলতপুর উপজেলা থেকে মো. শিশির হোসেন (১৮) নামের দুই যুবকের লাশ উদ্ধার করে করেছে পুলিশ। রাকিব ও শিশিরের পরিবারের দাবি, পারিবারিক কলহে তারা আত্মহত্যা করেছেন।

সোমবার সকালের দিকে ওই তিন যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

মারা যাওয়া জাহিদ হোসেন সদর উপজেলার বাইচাল এলাকার আব্দুল মোতালেবের ছেলে। রাকিব হোসেন দিঘী ইউনিয়নের ভাটবাউর এলাকার মজনু মিয়ার ছেলে। অপরদিকে শিশির দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের চকহরিচরন এলাকার গোলাপ হোসেনের ছেলে।

সদর উপজেলার দুই যুবকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, আজ সকালে বাইচাল ও ভাটবাউর এলাকা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বুঝা যাবে হত্যা নাকি আত্মহত্যা। এ বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা প্রক্রিয়াধীন।


দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিুকল ইসলাম মোল্ল্যা জানান, মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ।