ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কুমিল্লার মেঘনায় শিয়ালের আক্রমনে আহত ৮

কুমিল্লার মেঘনায় শিয়ালের আক্রমনে আহত ৮

কুমিল্লা মেঘনা উপজেলার বৈদ্যনাথপুর সিবনগর গ্রামে শিয়ালের কামড়ে অন্তত ৮ জন আহত হয়েছে বলে জানা গেছে। আহত ব্যক্তিরা হলেন, এরশাদ, নুরজাহান, রানী, তামিম, রহিমা, ডলি, সাবমিয়া ও সাহাবুদ্দিন।

রবিবার সন্ধ্যায় ওই গ্রামের বিভিন্ন মহল্লায় আক্রমণের এ ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে ৫ জনকে ভর্তি রেখে ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদিকে শিয়ালের উৎপাতে গ্রামে এখন আতঙ্ক বিরাজ করছে। থমথমে পরিবেশ তৈরি হয়েছে পুরো এলাকায়। আহত এরশাদ বলেন, সন্ধ্যায় আমার ঘরের পাশে ফ্রেশ হওয়ার জন্য টিউবওয়েলে গিয়েছিলাম। হঠাৎ একটি শিয়াল এসেই আমাকে কামড়ানো শুরু করে। আমার পুরো শরীরে ব্যথা ছিলো। চিকিৎসার পর আমি এখন সুস্থ আছি।

এ ব্যাপারে উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা রহমান বলেন, গুরুতর অবস্থায় আপাতত কেহ নেই। সবাইকে ভ্যাক্সিন দেওয়া হয়েছে, এখন তারা বিপদমুক্ত। আশাকরি সবাই সুস্থ হয়ে উঠবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আক্তার বলেন, আমি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে পরিদর্শন করে আসছি। তারা এখন সুস্থ আছেন। জনসচেতনতার জন্য আমরা খুব শিগগিরই ব্যবস্থা নিবো এবং স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যেন সর্বক্ষণ জলাতঙ্কের ভ্যাক্সিন পাওয়া যায় সে ব্যবস্থাও নিচ্ছি।

কুমিল্লা,শিয়াল,আহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত