ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে প্রবাসীর সর্বস্ব লুট

বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে প্রবাসীর সর্বস্ব লুট

বিমানবন্দর থেকে নেমে বাড়ি ফেরার পথে সাভারে ডিবি পুলিশ পরিচয়ে এক সৌদি প্রবাসীকে অস্ত্রের মুখ তুলে নিয়ে স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ প্রায় ১৭ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুরের পাশে মধুমতি মডেল টাউনের সামনে এমন ঘটনা ঘটে।

প্রবাসীর স্ত্রী ব্যাংক কর্মকর্তা কানিজ সুপ্তা জানান, তার স্বামী রুবেল মাহমুদ হযরত শাহ্‌জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ট্যাক্সি নিয়ে সাভারের ব্যাংক টাউন যাবার পথে হঠাৎ চালক অসুস্থতার ভান করেন। পরে তিনি অপর একটি সিএনজি ভাড়া করে ফেরার পথে মধুমতি মডেল টাউনের সামনে ডিবি পরিচয়ে ছয় জন তার গাড়ির গতিরোধ করে।

এ সময় তারা প্রবাসীর হাত-পা বেঁধে লাগেজসহ অপর একটি মাইক্রাবাসে তুলে নেয়। এক পর্যায়ে সড়কের নির্জন স্থানে তাকে ফেলে দিয়ে সঙ্গে আনা একটি সোনার বার, পাসপোর্ট, দশ ভরি স্বর্ণালঙ্কার, দ’টি মোবাইল, সৌদি মুদ্রাসহ প্রায় ১৭ লাখ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা অবচেতন অবস্থায় তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, সম্প্রীতি একটি স্থানে এবং আশুলিয়ায় ডিবি পুলিশের পরিচয়ে অনুরূপ ঘটনা ঘটেছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, সিসি ক্যামেরা পর্যালোচনা করে জড়িতদের সনাক্তের চেষ্টা চলছে।

তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনায় জড়িতদের কেউ গ্রেপ্তার হয়নি। উদ্ধার হয়নি প্রবাসীর লুন্ঠিত কোন মালামাল।

সাভার,প্রবাসী,মালামাল লুট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত