ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সড়ক দূর্ঘটনা এড়াতে ঠাকুরগাঁও পুলিশের অভিনব কর্মসূচী

সড়ক দূর্ঘটনা এড়াতে ঠাকুরগাঁও পুলিশের অভিনব কর্মসূচী

“ট্রাফিক আইন মেনে চলুন, নিরাপদে ঘরে ফিরুন” এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনা এড়াতে অভিনব কর্মসূচী হাতে নিয়েছে ট্রাফিক পুলিশ। আর এই কর্মসূচী গতানুগতিক কোন কর্মসূচী নয়, মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট বিতরণ, রজনিগন্ধা স্টিক দিয়ে ভালোবাসায় আবদ্ধ করে জনসচেতনতা সৃষ্টি করা।

বুধবার দুপুরে ঠাকুরগাঁও পৌর শহরের বাসষ্ট্যান্ড গোল চত্বরে জেলা ট্রাফিক পুলিশের আয়োজনে এমনই চিত্র দেখা যায়। এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, অতিরিক্ত পুলিশ সুপার লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান, ট্রাফিক পুলিশের টিআই আমজাদ হোসেন, ডি আই ওয়ান আব্দুল মতিন প্রধান, ওসি তদন্ত জিয়াসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

ঠাকুরগাঁও পুলিশ সুপার বলেন, সড়কে দুর্ঘটনা ঘটলে একটি পরিবার অনেক ভাবে ক্ষতিগ্রস্থ হয়। আমরা চাই না সড়কে কোন প্রাণ ঝরে যাক, আমরা চাই সকলে ট্রাফিক আইন মেনে চলুন নিজেকে নিরাপদ রাখুন এবং ট্রাফিক পুলিশকে সহায়তার আহবান জানান তিনি।

এর আগে ঠাকুরগাঁও পৌর শহরের বিভিন্ন এলাকায় এই প্রচারণা চালান। সেখানে বিভিন্ন মোটরসাইকেল ও অন্যান্য যানবাহন চালকদের মাঝে সচেতনামূলক বক্তব্য ও লিফলেট বিতরণ করা হয়।

অভিনব,ঠাকুরগাঁও,পুলিশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত