ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

র‌্যাবের অভিযানে মা-মেয়েকে চাপা দেয়া ট্রাক চালক গ্রেফতার

র‌্যাবের অভিযানে মা-মেয়েকে চাপা দেয়া ট্রাক চালক গ্রেফতার

কক্সবাজারের চকরিয়ায় লরি-সিএনজি অটোরিকশার সংঘর্ষে মা-মেয়েসহ অনাগত সন্তান নিহত হওয়ার ঘটনায় লরি চালক মাসুদুর রহমান বাদশাকে (৩৯) গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (৩০ আগস্ট) সকাল ১১টায় কক্সবাজার র‍্যাব-১৫ এর কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর অধিনায়ক (ভারপ্রাপ্ত) মেজর সৈয়দ সাদিকুল হক।

গ্রেফতার মাসুদুর রহমান বাদশা নোয়াখালী সুধারামপুরের রফিক উল্লাহর ছেলে।

নিহতরা হলেন- পেকুয়া উপজেলার মগনামা ঘাট এলাকার বাসিন্দা আব্দুস সালামের স্ত্রী রোকেয়া বেগম (৪৫) ও তার মেয়ে জেসমিন আক্তার। নিহত জেসমিন আক্তার অন্তঃসত্ত্বা ছিলেন এবং অনাগত সন্তানও মৃত্যুবরণ করেন।

মেজর সৈয়দ সাদিকুল হক জানান, গত ২৪ আগস্ট বিকেলে কক্সবাজারের চকরিয়া বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়া আমতলী এলাকার চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রামমুখী একটি ট্যাংক লরি ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিকশাটি খাদে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে অটোরিকশায় থাকা ৬ যাত্রী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুই নারীকে মৃত ঘোষণা করেন। লরির চালক ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

তিনি আরও জানান, ঘটনার পরপর নিহত রোকেয়া বেগমের স্বামী আব্দুস সালাম বাদী হয়ে লরিটির অজ্ঞাতনামা চালককে আসামী করে চকরিয়া থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন। পরে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‌্যাব জানতে পারে লরির চালক মাসুদুর রহমান বাদশা চট্টগ্রামের সীতাকুণ্ডে অবস্থান করছে। সেখান থেকে চট্টগ্রাম র‌্যাব-৭ কে সঙ্গে নিয়ে মঙ্গলবার রাতে সীতাকুন্ডের ছোট কুমিরা এলাকা থেকে অভিযুক্ত মাসুদুর রহমান বাদশাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞেসাবাদে সে লরিটি দ্রুত ও বেপরোয়া গতিতে চালানোর ফলে দুর্ঘটনা হয়েছে বলে স্বীকার করে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অভিযান,গ্রেফতার,চাপা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত