ব্যবসায়ীকে পিটিয়ে হাত-পা ভেঙে দিল সন্ত্রাসীরা

প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ১৬:৩৬ | অনলাইন সংস্করণ

  সাভার প্রতিনিধি

সাভারের এক মাছ ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে এসএস রড দিয়ে প্রকাশ্যে উপর্যুপরি পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা। হামলার শিকার ব্যবসায়ীর নাম বেলাল হোসেন খান। 

তিনি সাভারের ডিপজল পাইকারি মাছ বাজার সমিতির সহ-সভাপতি এবং ধামরাইয়ের কেলিয়া গ্রামের খাজা গোলাপ খান দুলালের ছেলে। ধামরাইতে পরিবার নিয়ে থাকলেও তিনি ব্যবসা করেন সাভারে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকালে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের যাবার পথে একদল সন্ত্রাসী ধামরাইয়ের কেলিয়া জয়পুরা বাজারের কাছে তার পথরোধ করে। এ সময় সন্ত্রাসীরা উপর্যুপরি হামলা চালায়। এক পর্যায়ে জ্ঞান হারালে তাকে মৃত ভেবে পালিয়ে যায় সন্ত্রাসীরা। 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হামলায় তার হাত ও পায়ের হাড় কয়েক টুকরো হয়ে গেছে বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।

আহত বেলাল খান হোসেন জানান, বাঁচার জন্যে আর্ত চিৎকার করলেও কেউ আমাকে রক্ষায় এগিয়ে আসেনি। সন্ত্রাসীদের ভয়ে লুকাতে ব্যস্ত ছিলেন সবাই। হত্যার উদ্দেশেই প্রতিদ্বন্দী ব্যবসায়ীদের কেউ ভাড়াটিয়া সন্ত্রাসীদের দিয়ে এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলেও ধারনা করছেন তিনি।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, ওই ব্যবসায়ীর ওপর হামলাকারীদের সনাক্তের চেষ্টা চলছে। 

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হাসপাতালে আহত ব্যবসায়ীর জবানবন্দী রেকর্ড করা হয়েছে। জড়িতদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনা সম্ভব হবে।