ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জে আওয়ামীলীগ নেতার মৃত্যু

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জে আওয়ামীলীগ নেতার মৃত্যু

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ও থানা আওয়ামীলীগ নেতা হাজী আনিছুর রহমান আনিছ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। রাজধানীর বিআরবি হসপিটালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় বুধবার (৩০ আগষ্ট) দুপুর আড়াইটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গত ২৭ আগষ্ট ডেঙ্গুতে আক্রান্ত হওয়ায় প্রথমে তাকে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড প্রো এ্যাক্টিভ হাসপাতালে ভর্তি করেন স্বজনেরা। পরিস্থিতির অবনতি হলে মঙ্গলবার বিকালে তাকে রাজধানীর বিআরবি হসপাতালে ভর্তি করেন। সেখানে তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়। বুধবার দুপুর ২টা ৩০ মিনিটের সময় তিনি মারা যান। তার ভাই কবির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। মৃত্যু কালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়ে সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন। আনিছুর রহমান সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজর আজিবন দাতা সদস্যসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

আওয়ামীলীগ নেতা হাজী আনিছুর রহমান আনিছের মৃত্যুতে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান শোক প্রকাশ করে গণমাধ্যমকে বলেন, আনিছের মৃত্যুর সংবাদ পেয়ে আমার নিঃশ্বাস বন্ধ হয়ে আসছে। আমার মনে হয়, আমি আমার ভাইকে হারিয়েছি। সিদ্ধিরগঞ্জবাসী একজন ভালো মানুষ হারাল। আমি সবার কাছে আনিছের জন্য দোয়া ভিক্ষা চাই। আল্লাহ রাব্বুল আলামীন আনিছকে বেহেশত নসিব করুক এবং তাঁর পরিবারকে শোক সহ্য করার ক্ষমতা দিক। আমি আনিছের পরিবারের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ।'

নারায়ণগঞ্জ,ডেঙ্গু,নেতা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত