হাজীগঞ্জে মদ্যপ অবস্থায় ৭ জুয়াড়ীকে কারাগারে প্রেরণ

প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ১৮:০২ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেল জুয়াখেলা, মদ্যপ অবস্থায় ৬ জন ও মাতলামির অভিযোগে ১জনসহ ৭ জনকে আটক করা হয়েছে। এদেরকে আজ বৃহস্পতিবার চাঁদপুর কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে আটককৃতদের আদালতে সোপর্দ করে পুলিশ। গতকাল দিবাগত রাতে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মোহাম্মদপুর টেকের বাজার এলাকা থেকে ৬ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ওই ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের সর্দার বাড়ির মৃত আব্দুল আলীর ছেলে মো. জাহাঙ্গীর (৪৫) ও মৃত রুহুল আমিনের ছেলে দুলাল (৫০), ভুঁইয়া বাড়ির মৃত মজিবুল হকের ছেলে হেদায়েত উল্যাহ্ (৪৬), সিংহের বাড়ির মৃত মনু মিয়ার ছেলে দুলাল (৫০), মৃত ইসমাঈলের ছেলে ইব্রাহিম (৪০) ও আব্দুর রবের ছেলে ইব্রাহিম খলিল (২৮)।

এছাড়া একই দিনে হাজীগঞ্জ বাজারে নেশাগ্রস্ত অবস্থায় মানুষের সাথে অসংলগ্ন আচরণ কথা-বলার অভিযোগে একই ইউনিয়নের আহম্মদপুর গ্রামের আলী আহম্মদ আলী ভুইয়ার ছেলে সরোয়ার (২৫) নামের অপর এক যুবককে আটক করে পুলিশ।

জানা গেছে, গতকাল দিবাগত রাতে মোহাম্মদপুর গ্রামের টেকের বাজার এলাকায় মায়া বেগমের চায়ের দোকানের পেছনে খোলা জায়গায় জুয়া খেলাবস্থায় ৬ জনকে আটক করেন, হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোলাম ছামদানিসহ সঙ্গীয় ফোর্স।

এর আগে এদিন বিকালে হাজীগঞ্জ বাজারস্থ সন্ত্বনা মার্কেট সংলগ্ন এলাকায় নেশাগ্রস্ত অবস্থায় মানুষের সাথে অসংলগ্ন আচরণ ও কথাবার্তা বলার অভিযোগে ওই গ্রামের সরোয়ার নামের অপর এক যুবককে আটক করেন হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক মো. নাজমুল হাছান।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, আটককৃতদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।