নারায়ণগঞ্জে সিএনজি-লরি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ২০:২৬ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দরে লরি ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক নারী শিক্ষার্থী নিহত হয়েছেন। এসময় চালকসহ আরো ৫ জন আহত হন। বৃহস্পতিবার ৩১ আগষ্ট দুপুরে এশিয়ান হাইওয়ে সড়কের মদনপুর আন্দিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। দ্রুতগামী লরির সামনের চাকা ফেটে সিএনজির উপরে উঠে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে এলাকাবাসী জানিয়েছেন।

নিহত শিক্ষার্থীর নাম ইসরাত জাহান তানহা (১৯)। সে বাংলাদেশ কারিগরি শিক্ষা ঢাকা বোর্ডের পরিক্ষার্থী। তানহা রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় ফারুক ভুঁইয়ার মেয়ে। আহত চালকের নাম আমির হোসেন (৪০)। বাকী ৪জন আহতদের পরিচয় পওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে গাউছিয়া থেকে ঢাকা-থ- ১১-৪২৬৯ একটি সিএনজি ৫ জন যাত্রী নিয়ে মদনপুর আসছিল। সিএনজিটি এশিয়ান হাইওয়ের সড়কের আন্দিরপাড় এলাকায় পৌঁছালে দ্রুতগামী একটি লরি ঢাকা মেট্রো-৮২-০১১২ সামনের চাকা ফেটে সিএনজির উপর উঠে যায়। এসময় সিএনজিতে থাকা পরীক্ষার্থী ইসরাত জাহান তানহা ঘটনাস্থলেই মারা যায়। এসময় চালক সহ ৫ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর জানান, সিএনজি লরির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এক নারী নিহত হয়েছে। লরিটি আটক করা হয়েছে। বাকী আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।