ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রামের বাঁশখালীতে ডেকোরেটার ব্যবসায়ী খুন

চট্টগ্রামের বাঁশখালীতে ডেকোরেটার ব্যবসায়ী খুন

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় রহস্যজনকভাবে খুন হয়েছেন এক ডেকোরেটর ব্যবসায়ী। পুলিশ ধারনা করছে ছেলের হাতে খুন হয়েছেন বাবা। পুলিশ জানায়, বকাঝকা করায় ছেলেটি তার বাবাকে খুন করেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শুক্রবার (৩১ আগস্ট) ভোর রাতে উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের পূর্ব পুঁইছড়ি মাইজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে শোবার ঘর থেকে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ওই ব্যবসায়ীর নাম মো. বাদশা (৫৫)। তার ছেলের নাম এনামুল হক (২৩) ।

বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধাংশু হালদার জানান, শুক্রবার ভোরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের পেটে,বুকে ও কানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া যায়। প্রাথমিকভাবে আমাদের পরিবারের সদস্যদের ওপর সন্দেহ হয়। পরে ছোট ছেলে এনামুলকে জিজ্ঞাসাবাদ করলে সে খুনের কথা স্বীকার করে। এরপর তাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

পুলিশ জানায়, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, তার বাবার ডেকোরেটর ব্যবসায় সে সহযোগিতা করত। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সে ব্যবসায় সময় দিলেও বাবা তাকে সবসময়ই বকা দিতেন। কোথাও গেলে গালিগালাজ করতেন। এই নিয়ে বাবার ওপর তার ক্ষোভ ছিল। বৃহস্পতিবারও হোসেন তাকে বকাঝকা দেয়। এর জেরে সে দাঁ দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে। ওই সময় পরিবারের সবাই ঘুমিয়ে ছিলেন। তার মা রান্নাঘরে ঘুমাচ্ছিলেন। পরে সে ঘটনা অন্যদিকে নিতে তার বড়ভাই ও নিজের মোবাইল বাবা-মায়ের রুমে রাখে। যাতে সকালে তার ভাই প্রথমে বিষয়টি জানে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

পুঁইছড়ি ইউনিয়ন পরিষদের সদস্য মুরিদুল আলম বলেন, শুক্রবার ভোরে গ্রাম পুলিশ আমার বাড়িতে গিয়ে বাদশা সওদাগরের মৃত্যুর সংবাদ দেয়। পরে আমি ঘটনাস্থলে গেলে পুলিশ আমাকে ও তার পরিবারের সদস্যকে থানায় নিয়ে আসে। এখন শুনছি ছোট ছেলে এনাম খুনের ঘটনা স্বীকার করেছে। আমি থানায় আছি। কি কারণে খুন করেছে সেটা এখনও বিস্তারিত জানতে পারিনি। পুলিশ ঘটনার তদন্ত করছে।

খুন,ব্যবসায়ী,ডেকোরেটার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত