ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় মিশুক চালক নিহত

নারায়ণগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় মিশুক চালক নিহত

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বিসিকে সিমেন্ট বোঝাইকৃত শাহ সিমেন্টে কোম্পানীর কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-উ -১১-২৪০৮) উল্টে সালাউদ্দিন (২২) নামের এক মিশুক (ব্যাটারীচালিত অটোরিকশা) চালক নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছে। নিহত মিশুক চালক সালাউদ্দিন বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানার আব্দুল বারেক মিয়ার পুত্র।নাম সালাউদ্দিন(২২)। সে তার স্ত্রী কে নিয়ে মুসলিমনগর মরাখাল পাড় এলাকায় ভাড়া বাসায় বসবাস করতো বলে জানা যায়। শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে মুক্তারপুর -পঞ্চবটী সড়কের ফতুল্লা বিসিক রোড এলাকায় ঘটনাটি ঘটেছে। সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যানটি আটক করা গেলেও ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে গেছে।

স্থানীয়রা জানায়, মুক্তারপুর থেকে শাহ সিমেন্টের সিমেন্টবোঝাইকৃত কাভার্ডভ্যানটি পঞ্চবটীর দিকে যাচ্ছিলো। এসময় হঠাৎ ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে মিশুকটির উপর উল্টে যায়। ঘটনাস্থলেই মিশুক চালক মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি নুরে আজম মিয়া, পিপিএম বলেন, সকালে বিসিকে শাহ সিমেন্টের মালবাহী ট্রাক উল্টে একজন নিহত হয়েছে। আরও ৩জন আহত হয়ে বর্তমানে হাসপাতালে রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, নিহত এবং আহতদের স্বজনরা হাসপাতালে রয়েছেন, তারা আসলে মামলা হবে।

নারায়ণগঞ্জ,চালক,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত