ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রামুতে ইয়াবাসহ আটক ২, সিএনজি জব্দ

রামুতে ইয়াবাসহ আটক ২, সিএনজি জব্দ

কক্সবাজারের রামু থানা পুলিশ অভিযান চালিয়ে করে ১০ হাজার পিচ ইয়াবা, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি সিএনজি গাড়ীসহ অপরাধে জড়িত থাকায় দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। জব্দকৃত ইয়াবার আনুমানিক বাজার মুল্য ৩০ লাখ।

২ সেপ্টেম্বর (শনিবার) সকালে উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ঘোনারপাড়া ও নয়াপাড়া এলাকায় গোপন সংবাদের নেতৃত্বে রামু থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু তাহের দেওয়ানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক হিমেল রায়,এসআই মো. রাকিবুল হাসান, এসআই মো. সাইফুল ইসলাম চৌধুরীসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড জাদিমুরা এলাকার মৃত মো. ইলিয়াছের পুত্র মো. ইউনুছ (১৯) এবং সেন্টমার্টিন ইউনিয়নের ৭ নং ওয়ার্ড নজরুল পাড়া এলাকার কাদের হোসেনের ছেলে সৈয়দ আলম (২৬) বলে রামু থানা পুলিশ সুত্রে জানা যায়।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু তাহের দেওয়ান জানান, পুলিশ সুপার, কক্সবাজারের নির্দেশনায় আমরা থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে দুইজন আসামীকে গ্রেফতার পুর্বক দশ হাজার পিস ইয়াবা ও একটি সিনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়। রামু থানা পুলিশের এই অভিযান চলমান থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের কাছে সোপর্দ করা হয়েছে।

রামু,ইয়াবা,জব্দ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত