ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কাপাসিয়ায় কৃষককে খুন করে টাকা লুট

কাপাসিয়ায় কৃষককে খুন করে টাকা লুট

গাজীপুরের কাপাসিয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আ. মোতালেব (৬৬) নামে এক কৃষকে খুন করে লুট করা হয়েছে তার গরু বিক্রির ৯৩ হাজার টাকা। তবে এখনো গ্রেফতার হয়নি কেও। গতকাল শনিবার সকালে ময়না তদন্ত শেষে তার লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। এ বিষয়ে নিহতের ছেলে মো. সোহাগ বাদি হয়ে কাপাসিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। গত শুক্রবার সকালে ছুরির আঘাতে ক্ষত বিক্ষত লাশ পাওয়া যায় ওই কৃষকের। তিনি উপজেলার সিংহশ্রী ইউনিয়নের মধ্য ভিটিপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

নিহতের ছেলে মো. সোহাগ (৩০) জানান, গত বৃহস্পতিবার বিকেলে তার পিতা ৯৩ হাজার টাকায় নিজের একটি গরু বিক্রি করে টাকা বাড়িতেই রেখে দিয়েছিলেন। পরে পরিবারের সদস্য ও তার বাড়িতে আগত মেহমানদের সাথে রাতের খাবার খেয়ে রাত ১২ টার দিকে তিনি তার কক্ষে একাকী ঘুমিয়ে ছিলেন। শুক্রবার সকাল ৮ টার দিকে তিনি ঘুম থেকে না জাগায় চাদর মুড়ি দেওয়া অবস্থায় পরিবারের সদস্যরা তাকে ডাকাডাকির এক পর্যায়ে মৃত অবস্থায় দেখতে পান। এ সময় তার পেটসহ শরীরের নানা স্থানে ছুরিকাঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়। পরে তারা পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে কাপাসিয়া থানায় নিয়ে যায়।

তিনি আরো জানান, তাদের বাড়িতে গত ৫ দিন ধরে তিনজন কৃষি শ্রমিক কাজ করতেন। তাদেরকে পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলা সদর থেকে নিয়ে আসা হয়েছিল। কিন্তু গতকাল শুক্রবার সকাল থেকে তাদেরকেও আর খুঁজে পাওয়া যাচ্ছে না এবং তাদের সম্পর্কে বিশদ কোনো তথ্য তাদের জানা নেই। তাছাড়া তার পিতা যে কক্ষে থাকতেন তাতে বাহিরে দিক থেকে অনায়াসে লোকজন আসা যাওয়া করতে পারে। কাপাসিয়া থানার ওসি এএইচএম লুৎফুল কবীর জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। আসামী গ্রেফতারের তৎপরতা চলছে।

কাপাসিয়া,কৃষক,লুট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত