ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বরগুনায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দাবিতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি

বরগুনায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দাবিতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি

বরগুনায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন কমিটি। রোববার সকাল ১০টায় বরগুনা প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে মিছিল সহকারে সকলে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে অবস্থান নেয়। এরপর জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রধান করে।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মোস্তফা জামাল, সদস্য সচিব রফিকুল ইসলাম টুকু, মুক্তিযুদ্ধ জাদুঘরের প্রতিষ্ঠাতা চিত্তরঞ্জন শীল, বরগুনা পাবলিক পলিসি ফোরামের সভাপতি সাংবাদিক হাসানুর রহমান ঝন্টু, বরগুনা লোক বেতারের স্টেশন ম্যানেজার মনির হোসেন কামাল, বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাফর হোসেন হাওলাদার, খেলাঘর জেলা কমিটির সাধারণ সম্পাদক মুশফিক আরিফ প্রমূখ। মানববন্ধনে বক্তারা বলেন, শিক্ষার চিকিৎসা এবং যোগাযোগে উন্নয়ন বঞ্চিত বরগুনায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন জরুরি হয়ে পড়েছে।

বরগুনায় বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন কমিটির আহবায়ক মোস্তফা জামান বলেন, একটি বিশ্ববিদ্যালয় এখনো ভালো কিছু নেতৃত্ব দিতে পারে এবং শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। যেহেতু মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি রয়েছে তারই ধারাবাহিকতায় বরগুনায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন প্রত্যাশা করছি।

বরগুনা,স্মারকলিপি,প্রধানমন্ত্রী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত