সাতক্ষীরায় পেট্টোল পাম্প গুলোতে তেল বিক্রয় স্বাভাবিক

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১৫:০৮ | অনলাইন সংস্করণ

  সাতক্ষীরা প্রতিনিধি

কমিশন বৃদ্ধিসহ তিন দফা দাবিতে সাতক্ষীরায় জ্বালানি তেল ব্যবসায়ীরা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট শুরু করেছেন।বাংলাদেশ ট্যাংকলরি ওনার্স এ্যাসোসিয়েশন ও বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রিবিটরস এজেন্ট এন্ড পেট্রোলপাম্প ওনার্স এ্যাসোসিয়েশন। 

রোববার (৩ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে শুরু হয় অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট। তবে ধর্মঘটের ফলে সাতক্ষীরায় কোন প্রভাব পড়েনি সাতক্ষীরায়। জেলায় প্রতিটি তেল পাম্পে স্বাভাবিক ভাবেই তেল বিক্রয় চলছে। 

যদিও পাম্প মালিক সমিতির নেতৃবৃন্দ বলছেন, যদি কোন পাম্পে তেল থাকার পরও তেল বিক্রয় না করে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। শনিবার রাতে ধর্মঘটের বিষয়টি ছড়িয়ে পড়ার পর থেকে পাম্পে তেলের সংকট পড়তে এমন ধারনা থেকে অনেকে রাতেই তেল ক্রয় করেছেন।

সাতক্ষীরা জেলা পেট্রোলিয়াম ডিলারস্ এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাকির হোসেন লস্কর শেলি জানান,যততত্র পেট্টোল পাম্প, কর্মচারির বেতন, সরকারি বিভিন্ন দপ্তরে চাঁদা দেওয়াসহ বিভিন্ন কারণে পাম্পগুলো ক্ষতির সম্মুখিত হচ্ছে। এসব কারনে আমরা সুস্পস্ট ৩ দফা দাবিতে আন্দোলন করছি। আন্দোলনে ডিপো থেকে জ্বালানি তেল উত্তোলন বন্ধ এবং পরিবহন বন্ধ থাকবে। 

তিনি আরও জানান, তাদের এ আন্দোলনে সরাসরি তেল বিক্রয় বন্ধ থাকবে না। যতক্ষন তেল থাকবে আমরা ততক্ষন তেল বিক্রয় করবো। যদি কোন পাম্প তেল থাকার পরও তেল বিক্রয় না করে, সে বিষয়টি আমাদেরকে জানালে আমরা ব্যবস্থা গ্রহণ করবো।