পাবনায় পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে হুমকী

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৫৫ | অনলাইন সংস্করণ

  পাবনা প্রতিনিধি

পাবনায় পাওনা ৩৪ লাখ ৫১ হাজার টাকা চাওয়ায় এক ব্যবসায়ীকে ভয়ভীতি ও হুমকী দেয়া হয়েছে। ফলে ঐ ব্যবসায়ী পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
গতকাল রোববার দুপুরে পাবনার পুলিশ সুপারের নিকট দায়েরকৃত অভিযোগ সুত্রে জানা গেছে, পাবনা সদর থানার ব্রজনাথপুর এলাকার ব্যবসায়ী আনোয়ার হোসেন লিটন ‘মায়ের দোয়া প্লাস্টিক’ কারখানা স্থাপন করে দীর্ঘদিন ধরে সুনামের সাথে ব্যবসা করে আসছেন। উক্ত কারখানার উৎপাদিত বিভিন্ন পণ্য শহরের শালগাড়িয়া এলাকার নিয়ম ফুড ইউনানী কোম্পানীর মালিক ফরহাদ হোসেন প্রায় ৩ বছর ধরে নগদ ও বাকিতে নিয়মিত ক্রয় করতেন। এক পর্যায় ফরহাদ হোসনের নিকট প্রায় সাড়ে চেীত্রিশ লাখ টাকা বকেযা হলে তিনি উক্ত কারখানা থেকে পণ্য ক্রয় করা বন্ধ করে দেন।

লিখিত অভিযোগে আনোয়ার হোসেন লিটন আরো জানান, গত ২৪ আগস্ট বিকালে নিয়ম ফুড এর মালিক ফরহাদ হোসেনের কাছে পাওনা ৩৪ লাখ ৫১ হাজার টাকা চাওয়ায় তিনি ক্ষিপ্তি হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকী দেন। ফলে তিনি পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
এব্যাপারে ব্যবসায়ী আনোয়ার হোসেন লিটন জানান, পাওনা টাকা আদায় এবং জীবনের নিরাপত্তার জন্য আইনগত সহায়তা চেয়ে পুলিশ সুপারের নিকট আবেদন করা হয়েছে। পুলিশ সুপার বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন। 

অভিযুক্ত নিয়ম ফুড ইউনানী কোম্পানীর মালিক ফরহাদ হোসেনের সাথে বার বার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।