সিরাজগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৩৬ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার টেটিয়ার কান্দা মধ্যপাড়া গ্রাম থেকে গৃহবধূ পাতা খাতুনের (২৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের মৃত নুর ইসলামের ছেলে রাসু প্রামানিকের স্ত্রী। এ ঘটনার পর স্বামীসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রায় ৫ বছর আগে পাতা খাতুনের সাথে রাসু প্রামাণিকের বিয়ে হয়। এ বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবনে অশান্তি চলে আসছিল। তাদের ঘরে ৩ বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে। স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনই তাকে হত্যা করেছে বলে দাবী করা হয়েছে। তার স্বামী জাহাজে চাকুরীর সুবাদে চট্রগ্রামে থাকে। বেশ কিছুদিন পরপর সে বাড়ি আসে।

আমাদের শাহজাদপুর প্রতিনিধি জানান, প্রায় এক সপ্তাহ আগে সে বাড়ী আসে এবং কিন্তু স্বামী স্ত্রীর মধ্যে অশান্তির কারণে স্ত্রীর ঘরে না থেকে মায়ের ঘরে রাত যাপন করে। এরই জের ধরে তাদের মাঝে দ্বন্ধ চরম আকার ধারণ করে। এক পর্যায়ে রোববার সকালে সে নিজ ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনার পর তার পরিবারের লোকজন এখন পলাতক রয়েছে। পুলিশ দুপুরে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে এবং  সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা আলোকিত বাংলাদেশকে বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তে জানা যাবে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।