ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ৫

নাটোরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ৫

নাটোরের লালপুরে আওয়ামীলীগ নেতা ওসমান গনিকে কুপিয়ে ও হাত পায়ের রগ কেটে হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৩ সেপ্টেম্বর) রাতে নিহত ওসমান গনির ভাই কুতুব উদ্দিন বাদী হয়ে লালপুর থানায় ২৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত পাঁচ আসামিকে গ্রেফতার করেন। আজ অভিযুক্ত আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- মো. মহসিন আলম (২৮), মো. আব্দুল লতিফ প্রামানিক (৫৫), মো. মোখলেসুর রহমান, মো. নাদিম (৩৪) এবং মো. জাকিরুল ইসলাম।

নিহত ওসমান গনি উপজেলার কদিমচিলান ইউনিয়নের ৫ নংওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হত্যা মামলার প্রধান আসামি।

উল্লেখ্য, গত রোববার(৩ সেপ্টেম্বর) সকালে উপজেলা ডাঙ্গাপাড়া চিলান গ্রামের পুরাতন বাড়িতে জাহাঙ্গীরের চায়ের দোকানে বসে চা খেয়ে বের হলে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষ ডাঙ্গাপাড়া চিলান গ্রামের নুর বক্সের ছেলে সাবেক মেম্বার রেজাউল করিম (৪৫), আব্দুস সাত্তারের ছেলে সাইফুল (২৫), আফসারের ছেলে আতিক (২৬), জুয়েল (২৭), মোসলেমের ছেলে ইব্রাহিম (৩৫), নসু প্রাং ছেলে লতিফ (৫০), আজবাহার ছেলে মিল্টন (২৫), জামাত আলীর ছেলে জুয়েল (৩০), মোজাফরের ছেলে মঞ্জিল (৩২), রওশনের ছেলে বাবলু (৪২) হাসুয়া দিয়ে ওসমান গণির পা এবং হাতের রগ কেটে দেয়। পরে লাঠি দিয়ে এলোপাথাড়ি মারপিট করে রক্তাক্ত জখম করলে রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নাটোর,নেতা,হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত