বিএসটিআই কর্তৃক ২৩টি প্রতিষ্ঠানের মামলার আলামত সংগ্রহ

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০১ | অনলাইন সংস্করণ

  রংপুর ব্যুরো


বিএসটিআই রংপুর বিভাগীয় কার্যালয় এর  উদ্যোগে ৩০ টি প্রতিষ্ঠানে সার্ভিল্যান্স অভিযানে ২৩ টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করার জন্য আলামত জব্দ করেছে।

আজ মঙ্গলবার দুপুরে বিএসটিআই রংপুর বিভাগীয় উপপরিচালক মফিজ উদ্দিন আহমাদ প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের জানান রংপুর ও গাইবান্ধা  জেলার বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালিত হয়। উক্ত সার্ভিল্যান্স অভিযানে- লাইসেন্স গ্রহণের প্রক্রিয়ার জন্য ৭ দিন সময় প্রদান করা হয়েছে এমন প্রতিষ্ঠানগুলো হলো  আর এম সলিড ব্রিকস, ব্রিকস্ এন্ড পার্কিং টাইলস ফ্যাক্টরি, মেসার্স হিমেল ব্রিকস, ক্লে ব্রিকস; রাসেল ফুড প্রোডাক্টস বেকারি; সাদমান ফুড প্রোডাক্টস বেকারি; ঝঘই ব্রিকসক্লে ব্রিকস; সেফ বেকারি ফুড, পাউরুটি,কেক; মেসার্স শাহীন বেকারী, মেসার্স থ্রি এস ব্রিকস ক্লে ব্রিকস; ক্লে ব্রিকস; গ এ গ ব্রিকস, ক্লে ব্রিকস ; ডি এস এ ব্রিকস, ক্লে ব্রিকস; ঐইঈ ব্রিকস, খোলাহাটি ক্লে ব্রিকস; আর এস এল এন্টারপ্রাইজ ব্রিকস; আর এন এম ব্রিকস, হক কসমেটিকস, পুরাতন ব্রিজ রোড, হেমেন্দ্র অয়েল মিল, সরিষার তৈল; সাধন মসলা ফ্যাক্টরী; আজিজার বেকারী।

নিয়মিত মামলা প্রদান প্রক্রিয়াধীন আছে: হক বেকারি, মিল্টন বেকারি, হাপ এগ্রো লিমিটেড ব্রিকস ইউনিট, নজরুল ব্রিকস,সূবর্ণদহ, রোস্তম ফ্লাওয়ার মিল, লাইসেন্স প্রাপ্ত প্রতিষ্ঠানে গুণগত মান বজায় রেখে উৎপাদনের পরামর্শ প্রদান ঃ  এস আর ব্রিকস রফিক ব্রিকস ইন্সট্রাকশন, আকি মুড়ি ।
উক্ত অভিযানটিতে উপস্থিত ছিলেন   সহকারী পরিচালক  প্রকৌঃ মোঃ জাহিদুর রহমান , ফিল্ড অফিসার (সিএম) প্রকৌঃ জুনায়েদ আহমেদ,  ফিল্ড অফিসার  প্রকৌঃ মোঃ তাওহীদ আল আমিন ।##