ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পাবনায় ব্যবসায়ীকে হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাবনায় ব্যবসায়ীকে হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাবনায় এক ব্যবসায়ীকে অপর এক ব্যবসায়ী কর্তৃক ভয়ভীতি ও হুমকী প্রদানের প্রতিবাদ ও আইনী সহায়তা চেয়ে সংবাদ সম্মেলন হয়েছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন দাবী করে পুলিশ সুপারের সহযোগীতা চেয়েছেন।

গতকাল মঙ্গলবার দুপুরে পাবনা রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয়ে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী আনোয়ার হোসেন লিটন লিখিত বক্তব্যে জানান, পাবনা সদর থানার ব্রজনাথপুর এলাকার ‘মায়ের দোয়া প্লাস্টিক’ কারখানা নামে তার একটি ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে সুনামের সাথে ব্যবসা করে আসছেন। উক্ত কারখানার উৎপাদিত পিফরম, এসডিপি, এলডিপি ও পেড বোতলসহ বিভিন্ন পণ্য শহরের শালগাড়িয়া এলাকার নিয়ম ফুড ইউনানী কোম্পানীর মালিক ফরহাদ হোসেন প্রায় ৩ বছর ধরে নগদ ও বাকিতে নিয়মিত ক্রয় করতেন। এক পর্যায় ফরহাদ হোসনের নিকট প্রায় ৩৪ লাখ ৫৭ হাজার ৭৯৬ টাকা বকেয়া হলে তিনি উক্ত কারখানা থেকে পণ্য ক্রয় করা বন্ধ করে দেন।

লিখিত বক্তব্যে তিনি আরো জানান, গত ২৪ আগস্ট বিকালে নিয়ম ফুড এর মালিক ফরহাদ হোসেনের কাছে পাওনা ৩৪ লাখ ৫১ হাজার টাকা চাওয়ায় তিনি ক্ষিপ্তি হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকী দেন। ফলে তিনি পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

ব্যবসায়ী আনোয়ার হোসেন লিটন গত ৩ সেপ্টেম্বর পাবনার পুলিশ সুপার বরাবর এক আবেদনে পাওনা টাকা আদায় এবং জীবনের নিরাপত্তার জন্য আইনগত সহায়তা সহায়তা চেয়েছেন। অভিযুক্ত নিয়ম ফুড ইউনানী কোম্পানীর মালিক ফরহাদ হোসেনের সাথে বার বার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সি জানান, একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

পাবনা,হুমকী,ব্যবসায়ী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত