হত্যার উদ্দেশ্যে মা-মেয়েকে ভেকু দিয়ে চাপা, ভেকু জব্দ করলো পুলিশ

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ২০:২৩ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

 

চাঁদপুরে মা পাখি বেগম (২৭) ও প্রতিবন্ধী মেয়ে মাহি (১২) কে ভেকু দিয়ে হত্যার উদ্দেশ্যে গায়ের উপর ভেকু নামক মেশিনটি  উঠিয়ে দিয়ে মারাত্মক রক্তাক্ত জখম ও হাড় ভাঙ্গা জখমের অপরাধে মামলা দায়ের হয়েছে। আহত পাখি বেগম ঢালীরঘাট এলাকার আলাউদ্দিনের স্ত্রী। 

এ ঘটনায় ভেকুর চাপা পাখি বেগমের পা থেকে বুক পর্যন্ত বিভিন্ন স্থানে থেতলানো ও হাড় ভেঙ্গে গেছে বলে ভ‚ক্তভোগি পরিবার থেকে জানা যায়। তার মেয়ে প্রতিবন্ধী মাহি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেয়। বর্তমানে পাখি বেগম ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার(৫ সেপ্টেম্বর) রাতে আহত নারীর স্বামী মোঃ আলাউদ্দিন বাদী হয়ে মোঃ ছোটন বেপারীকে আসামী করে চাঁদপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-২৮।

ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার(৫ সেপ্টেম্বর) সকালে পূর্ব রঘুনাথপুর ঢালীরঘাট এলাকায়। ঘটনার খবর শুনে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলমের নির্দেশে উপপরদর্শক (এসআই) সামাদ ঘটনাস্থল থেকে ভেকুটি জব্দ করে থানায় নিয়ে আসেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নিজেদের বাড়ির কাছে লাগানো পেঁপে গাছ কেটে ফেললে পাখি বেগম তা জিজ্ঞেস করায়, পাশবর্তী বালু ব্যবসায়ী ছোটন বেপারী ক্ষিপ্ত হয়ে আলাউদ্দিনের  স্ত্রী ও শাশুড়ী নাছিমা বেগমকে কিল ঘুষি মেরে লীলা ফুলা জখম করে। পরে বালু মহলে থাকা ভেকু দিয়ে বসতঘরের পেছনে স্ত্রী ও প্রতিবন্ধী মেয়েকে হত্যার উদ্দেশ্যে চাপা দেয়।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভেকুটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি, তবে আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। তবে এ বিষয়টি গুরত্বদিয়ে দেখা হচ্ছে।