ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সহায়তার কথা বলে ডেকে নিয়ে ভিক্ষুককে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৫

সহায়তার কথা বলে ডেকে নিয়ে ভিক্ষুককে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৫

ফেনী সদর উপজেলার ছনুয়াতে সহায়তার কথা বলে ইট ভাটায় ডেকে নিয়ে এক ভিক্ষুককে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে৷ এ ঘটনায় ৫ যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। মঙ্গলবার ৫ সেপ্টেম্বর দুপুরের দিকে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করে পুলিশ৷ এর আগে সোমবার দুপুরে ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের এবিএম ইট ভাটায় এ ঘটনাটি ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিনদুপুরের দিকে জেলার সদর উপজেলার লেমুয়া বাজারে ভিক্ষা করছিলেন এক নারী।

এ সময় মিনহাজ নামের এক যুবক তাকে সহায়তা দেয়ার কথা বলে পাশ্ববর্তী এবিএম ইট ভাটায় ডেকে নিয়ে আরও কয়েকজনকে নিয়ে পালাক্রমে দলবদ্ধ ধর্ষণ করে। এক পর্যায়ে ওই নারী ঢাকা চট্টগ্রাম মহাসড়কে এসে চিৎকার শুরু করে। তাৎক্ষণিক আশপাশের লোকজন এগিয়ে এসে এ ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে ইটভাটা থেকে ৫ যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে।

ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, সহায়তার কথা বলে ব্রিকফিল্ডে নিয়ে দলবদ্ধধর্ষণের অভিযোগে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩ জনের নামে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে ফেনী থানায় মামলা দায়ের করেন।

মামলার এজহারভুক্ত আসামী সমির, দেলোয়ার হোসেন, তারেক, রমজান আলী, বাবু নামের ৫ যুবককে স্থানীয়দের সহযোগিতায় গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা সবাই নোয়াখালী জেলার বাসিন্দা। এজহারভুক্ত পলাতক আসামী মেহরাজ, রিদন ও সালাউদ্দিন সহ অপরাপর আসামীদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চলিয়ে যাচ্ছে।

ফেনী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত