ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জামালপু‌রে শ্বশুরবাড়ির পাশ থে‌কে স্বামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জামালপু‌রে শ্বশুরবাড়ির পাশ থে‌কে স্বামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় শ্বশুরবাড়ির পাশে গাছের সঙ্গে নাঈম ফকির ওরফে শুক্কুর ( ২১) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার সকাল ১০ টার দিকে উপজেলার কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নছলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাঈমের স্ত্রী বিজুরী আক্তারকে আটক করা হয়েছে। এই ঘটনার পর থেকেই নিহতের শাশুড়ি ববিতা বেগম পলাতক রয়েছেন।

নিহত নাঈমের পরিবারের অভিযোগ তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। নিহত নাঈম উপজেলার চরপাকেদহ ইউনিয়নের পাকরুল গ্রামের আব্দুল কাদের ফকিরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,প্রেমে করে ১০ মাস আগে কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নলছিয়া গ্রামের প্রবাসী আব্দুল বাছেদ প্রামণিকের মেয়ে বিজুরী আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে বনিবনা হতো না। বেশি সময় তিনি শ্বশুরবাড়িতেই থাকতেন।

নিহত নাঈমের মা লাকী বেগম অভিযোগ করে বলেন,'গতকাল সন্ধায় তাঁর ছেলের বউ বিজুরী আক্তার তাঁর ছেলে নাঈমকে বেড়ানোর কথা বলে নিয়ে এসে পরিকল্পিত ভাবে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখে । এর আগেও আমার ছেলেকে হত্যার চেষ্টা করেছে। এই ঘটনার আমি বিচার চাই।

জামালপুরের সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী বিজুরী আক্তারকে আটক করা হয়েছে। নিহতের স্বজনের লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মরদেহ,ঝুলন্ত,জামালপু‌র
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত