ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আমার ফোন নাম্বার এবং দরজা সকলের জন্য উন্মুক্ত থাকবে: নব ইউএনও

আমার ফোন নাম্বার এবং দরজা সকলের জন্য উন্মুক্ত থাকবে: নব ইউএনও

আমার ফোন নাম্বার এবং দরজা সকলের জন্য উন্মুক্ত থাকবে, যে কোন কারণে যে কোনো সময় আমাকে ফোন দিবেন। সাংবাদিকদেরকে নিয়ে পরিচিতি ও মতবিনিময় সভায় এসব কথা বলেন ময়মনসিংহের নান্দাইল উপজেলায় নব যোগদানকারী নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পাল। সোমবার দুপুরে উপজেলা প্রশাসনিক ভবনের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় নান্দাইলে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রায় ৩৫ জন সাংবাদিক উপস্থিতিত ছিলেন। সভায় সাংবাদিক নেতৃবৃন্দ তাদের বক্তব্যে নান্দাইলের আইন শৃংঙ্খলা পরিস্থিতির মানোন্নয়নে মাদকের ছড়াছড়ি, গরু চুরি, রাস্তায় চাঁদাবাজি, গ্রামীন জুয়াসহ বিগত দিনের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। ইউএনও এসব সমস্যার বিষয় মনোযোগ সহকারে নোট করেন। পরে সভায় নব যোগদানকারী নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পাল তার কর্মকালীন সময়ে নান্দাইলের আইন শৃংঙ্খলা পরিস্থিতি উন্নয়নে কর্মরত সকল সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

তিনি সাংবাদিকদের বলেন, আপনারা চল্লিশ জন চল্লিশটি দিক থেকে জানবেন যা আমার একার পক্ষে সম্ভব না। আপনাদের নিকট কোথাও কোন সমস্যা মনে হলে আমাকে সরাসরি জানাবেন। আমি সমস্যা সমাধানের চেষ্ঠা করবো। আমার ফোন নাম্বার ও দরজা সকলের জন্য উন্মুক্ত থাকবে যে কোন কারণে ও কোনো সময় আমাকে ফোন দিবেন।

উন্মুক্ত,দরজা,ফোন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত