সীতাকুণ্ডে বাসচাপায় এক পথচারী নারীর মৃত্যু

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৬:১৭ | অনলাইন সংস্করণ

  সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুণ্ডে রাস্তা পার হতে গিয়ে বাসচাপায় এক নারীর মৃত্যু  হয়েছেন। গতকাল  বুধবার সকাল  ৯টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পৌর সদরের দক্ষিণ বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত নারীর নাম মায়া নন্দী (৬৫)। তিনি উপজেলার পৌর সদরের পশ্চিম মহাদেবপুর এলাকার সুনীল নন্দীর স্ত্রী। মায়া পৌর সদরের যমুনা ডায়াগনস্টিক ল্যাবে আয়া হিসেবে কর্মরত ছিলেন। 

স্হানীয়  ও হাইওয়ে পুলিশ সূত্রে জানাগেছে, সকালে কর্মস্থলে যাচ্ছিলেন মায়া নন্দী। এ সময় রাস্তা পার হতে গিয়ে চট্টগ্রামমুখী একটি বাস তাঁকে চাপা দেয় । এতে তিনি  বাসের চাকায় পিষ্ট হয়ে  থেঁতলে যায়। দুর্ঘটনা পর তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

 উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর উদ্দিন রাশেদ জানান, বাসচাপায় নিহত ওই নারীকে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে আনার আগেই তাঁর মৃত্যু হয়েছে। 

এ বিষয়ে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছান। গুরুতর আহত ওই নারীকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই বিষয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে ।