ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সীতাকুণ্ডে ঝরনায় নেমে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

সীতাকুণ্ডে ঝরনায় নেমে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

চট্টগ্রামের সীতাকুণ্ডের পাহাড়ি ঝরনার পানিতে ডুবে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার বেলা ১২টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের পাহাড়ে অবস্থিত বিলাসী নামের ঝরনায় এই ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম একেএম নাইমুল হাসান (২০)। তিনি চট্টগ্রাম শহরের পাহাড়তলী থানার উত্তর কাট্রলি নাথপাড়া এলাকার আবুল কাশেম ও শাহানা আক্তার এর ছেলে বলে জানাগেছে ।

সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়নে অবস্থিত আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সম্মান) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন নাইমুল।

নাইমুলের সঙ্গে ঝরনা দেখতে গিয়েছিলেন তার চাচাতো ভাই আজহারুল হক ভূঁইয়া। তিনি বলেন, বুধবার সকালে চট্টগ্রাম শহর থেকে আমরা চারজন বাঁশবাড়িয়ায় বিলাসী ঝরনা দেখতে যাই। আমরা সবাই ঝরনায় গোসল করতে নামি। কিন্তু নাইমুল হাসান সাঁতার জানতো না। তাছাড়া সে ঝরনার যেদিকে নেমেছিলো সেদিকে সম্ভবত গভীর গর্ত ছিল। তাই ঝরনায় নামার সঙ্গে সঙ্গে সে নিচে তলিয়ে যায়। তখন আমরা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দিলে কিছুক্ষণ পর ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হন।

কুমিরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফিরোজ ভূইয়া জানান, সকালে বাঁশবাড়িয়ার বিলাসী নামক একটি ঝরনায় গোসল করতে নামে চার শিক্ষার্থী । তাদের মধ্যে একজন ঝরনার পানিতে নিখোঁজ হওয়ার সংবাদ পাই। সংবাদ পেয়ে আমার নেতৃত্বে কুমিরা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিখোঁজ ছাত্রের মরদেহ উদ্ধার করি। সাঁতার না জানার কারণে ঝরনার পানিতে ডুবে ওই পর্যটকের মৃত্য হয়েছে বলে তিনি জানান।

সীতাকুণ্ড,ডুবে,প্রাণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত