ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হালুয়াঘাটে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

হালুয়াঘাটে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

ময়মনসিংহের হালুয়াঘাটে আনন্দ উৎসবের মধ্যদিয়ে উদযাপিত হয়েছে শ্রীকৃষ্ণের জন্মদিন বা শুভ জন্মাষ্টমী। প্রতি বছরের মতো এবারও জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে ধর্মীয় আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে সনাতন যুব সংঘের আয়োজনে পৌর শহরের উত্তর খয়রাকুড়ি শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির অঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সনাতন যুব সংঘের সাধারণ সম্পাদক হারাধন সরকার অঞ্জনের সঞ্চালনায় ও সভাপতি সঞ্জয় সরকার’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো.খায়রুল আলম ভূঞা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন ফকির, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক জয়দেব দত্ত, সাধারণ সম্পাদক অশোক সরকার অপু, উত্তর খয়রাকুড়ি শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরের সাধারণ সম্পাদক অধ্যাপক স্বপন কুমার ধর, সনাতন যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি সমীর কুমার সরকার লিটন, পৌর কাউন্সিলর মো.মকবুল হোসেন, সাজ্জাদ হোসেন লিমন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফাতেমা খাতুন, রেবেকা খাতুন, সনাতন যুব সংঘের সহ-সভাপতি দেবাশীষ দত্ত, তাপস সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক অরূপ সরকার রানা, কোষাধ্যক্ষ গণেশ দাসসহ প্রতিষ্ঠানটির সকল সদস্য ও সর্বস্তরের সনাতন ধর্মাবলম্বী ভক্তরা বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন।

সনাতন যুব সংঘের সভাপতি সঞ্জয় সরকার ও সাধারণ সম্পাদক হারাধন সরকার অঞ্জন বলেন, অশুভ শক্তিকে বিনাশ করে শ্রীকৃষ্ণের দেখানো আদর্শ ও শুভ সমাজ গড়তে আমাদের এই উদ্যোগ। আলোচনা সভা শেষে উত্তর খয়রাকুড়ি শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আকনপাড়া শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরে শেষ হয়।

হালুয়াঘাট,জন্মাষ্টমী,শোভাযাত্রা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত