তিস্তায় গোসলে নেমে দুই এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩৮ | অনলাইন সংস্করণ

  রংপুর ব্যুরো

তিস্তা নদীতে গোসলে নেমে নিখোঁজ হয়েছেন দুই এইচএসসি পরীক্ষার্থী। নিখোঁজদের উদ্ধারে কাজ শুরু করে দিয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

বুধবার (৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রংপুরের গংগাচড়া উপজেলার নোহালী ইউনিয়নের কচুয়া বাজার সংলগ্ন তিস্তা নদীতে নেমে নিখোঁজ হন তারা।

নিখোঁজ দুই শিক্ষার্থী হলেন— নোহালী ইউনিয়নের পূর্ব কচুয়া আবাসনপাড়া এলাকার হাসেম আলীর ছেলে মুন্না মিয়া (১৮) এবং নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের গনেশের বাজার এলাকার মোনাব্বর হোসেনের ছেলে নাইস আহমেদ (১৯)। তারা দুজনেই এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন। এরমধ্যে নাইস গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের বিদিতর হরিথান এলাকায় তার নানা ইউসুফ আলীর বাড়িতে থেকে লেখাপড়া করতেন।

স্থানীয়রা জানান, বুধবার সকালে নোহালী ইউনিয়নের কচুয়া বাজারের পাশে তিস্তাা নদীর ধারে ফুটবল খেলা শেষে নদীতে গোসল করতে নামেন ৬জন। বেলা সাড়ে ১১টার দিকে ৪জন ওপরে উঠে আসলেও মুন্না ও নাইস তলিয়ে যান। খবর পেয়ে গংগাচড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেন।

গংগাচড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মমতাজুল ইসলাম জানান, ফায়ার সার্ভিসের ৭জন কর্মীসহ রংপুর থেকে ডুবরি দলের সদস্যরা উদ্ধার অভিযানে অংশ নিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ তামান্না বলেন, দুই শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার অভিযান শুরু করেছে। বিষয়টি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।