ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সা‌জে‌কে ঢা‌বি শিক্ষার্থী অপহর‌ণের ঘটনায় আটক ১

সা‌জে‌কে ঢা‌বি শিক্ষার্থী অপহর‌ণের ঘটনায় আটক ১

রাঙামাটির সাজেকে বেড়া‌তে যাওয়ার পথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী দীপিতা চাকমাকে অপহরণের ঘটনায় দানপ্রিয় চাকমা নামে এক যুবককে আটক করেছে যৌথবাহিনী।

বৃহস্পতিবার সকালে বাঘাইছ‌ড়ির সাজেক ইউনিয়নের দাড়িপাড়া নামক এলাকা থে‌কে তাকে আটক করা হয়। আটক দানপ্রিয় চাকমা সা‌জেক ইউনিয়‌নের দাড়িপাড়া এলাকায় অনিল কুমার চাকমার ছেলে।

গত বুধবার ঢাকা বিশ্ব‌বিদ্যাল‌য়ের লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থীরা রাঙামা‌টির পর্যটন স্পট সাজেক যাওয়ার পথে বাঘাইহাট-সাজেক পর্যটন সড়কের শিজকছড়ার সার্জেন্ট কামাল চত্বর থেকে তাদের গাড়ি আটকিয়ে একদল সশস্ত্র দুর্বৃত্ত দী‌পিতা চাকমা‌কে অপহরণ করে নিয়ে যায়। প‌রে যৌথবা‌হিনীর অ‌ভিযা‌নে ছয় ঘন্টা পর সাজেকের ছয়নালছড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হ‌লেও কাউকে আটক করা যায়‌নি। প‌রে বৃহস্প‌তিবার সকা‌লে ভি‌ডিও ফু‌টে‌জে সনাক্ত ক‌রে ঘটনায় জড়িত সন্দে‌হে দানপ্রিয় চাকমাকে আটক করা হয়।

সা‌জেক থানার ও‌সি নুরুল হক বিষয়টি নিশ্চিত করেছেন জানান, ঢা‌বি শিক্ষার্থী জ‌ড়িত স‌ন্দে‌হে একজন‌কে আটক করা হ‌য়ে‌ছে। ভি‌ডিও ফুটে‌জের মাধ্য‌মে তা‌কে সনাক্ত করা হ‌য়ে‌ছে। আইনগত ব্যবস্থা নেয়া হ‌চ্ছে।

ঢা‌বি,অপহর‌ণ,সা‌জে‌ক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত