ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে অন্তঃস্বত্তা গৃহবধূকে হত্যার অভিযোগ 

নারায়ণগঞ্জে অন্তঃস্বত্তা গৃহবধূকে হত্যার অভিযোগ 

নারায়ণগঞ্জের বন্দরের তানহা আক্তার (১৭) নামে ৯ মাসের অন্তঃস্বত্তা গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার ৬ সেপ্টেম্বর রাতে নাসিক দক্ষিণ লক্ষণখোলা এলাকায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার ৭ সেপ্টেম্বর সকালে নিহতের পরিবারকে লাশ দেখতে না দেওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে হট্টগোল সৃষ্টি হয়েছিল। এরপর থেকেই লাশ বাড়িতে ফেলে কৌশলে পালিয়ে গেছে স্বামী আরিফুল ইসলাম বাবু ও তাঁর পরিবারের লোকজন। পুলিশ এ খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

নিহতের পরিবারের অভিযোগ তানহাকে গলাটিপে হত্যা করেছে স্বামী ও তাঁর পরিবার। নিহত গৃহবধূ বন্দর ইউপির তিনগাঁও গ্রামের শাহিনুর সিকদারের মেয়ে।

নিহতের বড় বোন তানু জানান, একবছর আগে তানহার বিয়ে হয়। ৯ অক্টোবর তার ডেলিভারির সময় নির্ধারিত ছিলো। বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে আমাদের জানিয়েছে আমার বোন স্ট্রোক করে মারা গেছে। এ খবর পেয়ে বাড়িতে এসে আমার বোনের লাশ দেখতে চাইলে তারা লাশ দেখতে দিচ্ছিলো না। জোর করে লাশ দেখতে চাইলে বোনের স্বামী ও তার শ্বশুরবাড়ির লোকজন আমাদের মারধরের চেষ্টা চালায়। আমার বোনের গলায় দাগ রয়েছে এবং জিব্বায় কামড়। আমার বোনকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন হত্যা করেছে।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর ছিদ্দিক জানান, ঘটনাস্থলে এসআই মফিজুল ইসলামকে পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা বলা যাবে।

নারায়ণগঞ্জ,অন্তঃস্বত্তা,হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত