ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরের নিখোঁজের ৯ দিন পর আটো চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার

রংপুরের নিখোঁজের ৯ দিন পর আটো চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার

রংপুরের তারাগঞ্জ উপজেলায় নিখোঁজের ৯ দিন পর হাবিবুর রহমান (২৩) আটো চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শনিবার সকালে তারাগঞ্জ উপজেলার বড় আলমপুর ইউনিয়নের ফাজিলপুর ডাঙ্গার দোলা এলাকায় ডিবিএল ইটভাটার পাশের মাঠ থেকে আটো চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবার এবং পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বড় আলমপুর ইউনিয়নের ফাজিলপুর বাণিয়াপাড়া গ্রামের ওয়াহেদ আলীর পুত্র হাবিবুর রহমান গত ৩১ শে আগষ্ট ইজি বাইক নিয়ে বাড়ী থেকে বেড়িয়ে যায়, এরপর আর বাসায় ফেরেনি। অনেক খোঁজ করে তাকে না পেয়ে ৪ সেপ্টেম্বর তারাগঞ্জ থানায় জিডি করা হয়।

এর প্রেক্ষিতে পুলিশ তথ্যপ্রযুক্তির মাাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এ বিষয়ে সংযুক্ত থাকার প্রমান পেয়ে একই ইউনিয়নের দোয়ালীপাড়া গ্রামের শরিফুল ইসলাম (৩০), মোশফেকুর রহমান (২৩) এবং সোহাগ হোসেন (৩৫) কে পুলিশ শুক্রবার রাতে গ্রেফতার করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী উপজেলার বড় আলমপুর ইউনিয়নের ফাজিলপুর ডাঙ্গার দোলা এলাকায় ডিবিএল ইটভাটার পাশের মাঠ থেকে আটো চালক হাবিবুরের বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়।

তারাগঞ্জ থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান সাংবাদিকদের জানান, সন্দেহ জনক ভাবে আটক ৩ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে এই হত্যাকান্ডে তাদের সম্পৃক্ততা পাওয়া গেছে।

লাশ,উদ্ধার,আটো
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত