নকলায় সদ্য এসএসসি পাশ করা শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৩, ১১:৫৪ | অনলাইন সংস্করণ

  নকলা (শেরপুর) প্রতিনিধি

শেরপুরের নকলায় বাথরুম থেকে সানিয়া (১৬) নামের এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের বাছুর আগলা দক্ষিণ পাড়ায় এ ঘটনা ঘটে।

সানিয়া বাছুর আগলা দক্ষিণ পাড়া এলাকার লাল মিয়ার তিন কন্যার মধ্যে সবার বড়। সে এবছর শেরপুর নবারুণ স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পাশ করে ময়মনসিংহ মুমিনুন্নেছা ডিগ্রী কলেজ ও বিশ্ববিদ্যালয়ে এইচসসিতে অধ্যয়নের জন্য ভর্তি পরীক্ষা উত্তীর্ণ হয়েছিলো। তার ভর্তি হওয়ার জন্য প্রায় সকল কার্যক্রম শেষের পথে বলে জানিয়েছেন নিহতের পরিবারের লোকজন।

পরিবার সূত্রে জানা গেছে, সানিয়া শনিবার বিকেলে নিজ বাড়ির বাথরুমে যায়। পরে বের হতে দেরি দেখে পরিবারের লোকজন বিকেল ৫টার দিকে কৌশলে বাথরুমে উঁকি দিয়ে দেখে বাথরুমের বাঁশের রোয়ার সাথে সানিয়া উড়না পেঁচিয়ে ঝুলে আছে। পরে চন্দ্রকোনা পুলিশ তদন্তকেন্দ্রে জানালে পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় সানিয়ার মরদেহ উদ্ধার করে।

চন্দ্রকোনা পুলিশ তদন্তকেন্দ্রের দায়িত্ব প্রাপ্ত পুলিশ পরিদর্শক মো. আবু সাইম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়না তদন্তের জন্য শেরপুর সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতিসহ পরবর্তী আইনি কার্যক্রম শুরু করেছে বলে তিনি জানান। তবে মেধাবী সানিয়া এই বয়সে কি কারনে আত্মহননের পথ বেছে নিয়েছে তা এখনো জানা সম্ভব হয়নি।