ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভান্ডারিয়ায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

ভান্ডারিয়ায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

পিরোজপুরের ভান্ডারিয়ায় নানা বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী। সোমবার দুপুরে নানা বাড়ির ঘর থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলা ইকড়ি ইউনিয়নের বোথলা গ্রামে।

ধর্ষণের শিকার শিক্ষার্থীর নানি জানান, তার নাতী স্থানীয় পূর্ব বোথলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনির শিক্ষার্থী নানী বাড়ি বেড়াতে আসে। দুপুরে দেড়টার দিকে নানী গোসল করতে গেলে তাকে একা ফাঁকা ঘরে পেয়ে একই বাড়ির মৃত কাছেম আলী হাওলাদারের পুত্র শাহ আলম হাওলাদার (৪৫) শিশুটিকে মুখে গামছা বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি শিশুটির নানি জানতে পেরে ধর্ষক শাহ আলমকে কে ধরতে গেলে সে পালিয়ে যায়। পরে নানী রাজিয়া বেগম চিৎকারে এলাকাবাসী ছুটে এসে লম্পট শাহ আলম হাওলাদার আটক করে। থানা পুলিশ কে খবর দিলে পুলিশ এসে ঘটনা স্থল থেকে ভিটিম উদ্ধার করে । সোমবার সন্ধ্যায় স্থানীয় লোকজন শাহ আলম হাওলাদা কে আটকরে পুলিশের নিকট হস্তান্তর করে। ফুণিশ সুত্রে জানাযায় আগামী কাল সকালে তাকে মেডিকেল রির্পোটের জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হবে।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান জানান, অভিযুক্ত শাহ আলমে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমের নানী রাজিয়া বেগম বাদী হয়ে থানায় মামলা করা করে।

ভান্ডারিয়া,ধর্ষণ,দ্বিতীয়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত