ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

লাকসামে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

লাকসামে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

কুমিল্লার লাকসামে জেলা প্রশাসক খন্দকার মো. মুশফিকুর রহমানের সাথে জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মতবিনিময় সভার সভাপতি মোহাম্মদ আবদুল হাই সিদ্দিকী, বীর মুক্তিযুদ্ধা মনোহর আলী তোতা, গোবিন্দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম, সহকারী পুলিশ সুপার (লাকসাম সার্কেল) শোমন মজুমদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট ইউনুস ভুঁইয়া। তিনি লাকসামের জেলা ঘোষণা, ডাকতিয়া নদী দখল ও দুষনমুক্তকরণ, নবাব ফয়জুন্নেছার বাড়ীকে মিউজিয়াম ঘোষণা করার দাবি জানান।

প্রধান অতিথি জেলা প্রশাসক খন্দকার মো. মুশফিকুর রহমান বলেন, আমি সৌভাগ্যবান যে গত ২৪ জুলাই কুমিল্লায় যোগদান করতে পেরে। ডাকাতিয় নদী দখল ও দুষনমুক্ত করার লক্ষ্যে সকালের অংশগ্রহনে প্রয়োজন। মাদক নির্মুলে প্রত্যেক ইউনিয়নে একটি উম্মুক্ত খেলার মাঠ তৈরী করতে হবে। লাকসাম স্ট্রেডিয়ামকে আধুনিকায়ন করা হবে। নদী দুষনমুক্ত করতে নদীর পাশে কারখানাগুলো বর্জ্যব্যবস্থাপনা রেখে চালাতে হবে। ইপি জেডের দোষিত পানি ড্রেনের মাধ্যমে নদীতে গিয়ে দুষিত করছে। দূষণমুক্ত করার লক্ষ্যে ইতোমধ্যে ব্যবস্থা নেয়া হয়েছে। ক্ষুধা, দারিদ্র ও মাদকমুক্ত দেশ গড়ার লক্ষ্যে সকলের সহযোগিতার মাধ্যমে উন্নত বাংলাদেশে উন্নিত করবো।

মতবিনিময় সভা শেষে প্রধান অতিথিকে বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে ক্রেষ্ট ও ফুল দিয়ে বরণ করেন।

লাকসাম,মতবিনিময়,প্রশাসক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত