ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় মোটরসাইকেল ও বাসের সংঘর্ষে যাত্রীবাহী বাস উল্টে মহাসড়কে আছড়ে পড়ে। এ ঘটনায় মোটরসাইকেলের চালকসহ দুই পথযাত্রীর মৃত্যু ঘটেছে। আহত হয়েছে অন্তত ১০জন।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকাল পৌঁনে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার হারিখোলা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের গণিপুর গ্রামের মৃত মমতাজ খলিফার ছেলে আলমগীর হোসেন (৩৮), হারিখোলা বেদে পল্লীর আদম আলীর ছেলে বাহরাম মিয়া (৬০), মোটরসাইকেলের আরোহী আবুল কালাম।

আহতরা হলেন- নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার বাস যাত্রী মিল্লাত (২৩), নওগা জেলার আরিফুল ইসলাম ঢাকা মগবাজার এলাকার সাবিনা (৩৫) তার মেয়ে তানহা (১০)সহ বাসের আরও ৫ যাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল পৌঁনে ১০টার দিকে চট্টগ্রামমুখী যাত্রীবাহী একটি বাস হারিখোলা মাজার এলাকায় পৌঁছলে একটি মোটরসাইকেলকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে মহাসড়কে আছড়ে পড়ে। এসময় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা দুই পথযাত্রী ও মোটরসাইকেল আরোহী নিহত হয়।

ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার সার্জেন্ট নাজমূল হুদা জানান, আমরা দুইজনের মৃতের খবর পেয়েছি। এর মধ্যে আলমগীরের মরদেহ ফাঁড়িতে নিয়েছি। আর দুর্ঘটনাটি বেদে পল্লীর পাশে হওয়ায় নিহত ওই ব্যক্তির মরদেহ তারা বাড়িতে নিয়ে যায়। এ ঘটনায় আরও কেউ হতাহত হয়েছে কিনা তা খতিয়ে দেখার চেষ্টা করছি।

মহাসড়ক,দুর্ঘটনা,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত