সিরাজগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ ৪ জন গ্রেপ্তার

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫৪ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের পৃথক স্থানে বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ ৪ ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তারা হলো, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার নলকা ঝাকড়ী গ্রামের জিন্নাহ ফকির (৪৫), নলকা মধ্যপাড়া গ্রামের সাখাওয়াত হোসেন (৪০), মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার যাত্রাপুর পশ্চিমপাড়া গ্রামের হাবিব (২৮), রাজশাহীর বেলপুকুর উপজেলার জামিরা মধ্যপাড়া গ্রামের লাল শাহাবুর (২২)। মঙ্গলবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে ওসি (ডিবি) রওশন আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

এতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডলের বিপিএম (বার) পিপিএম (বার) দিক নির্দেশনায় মঙ্গলবার ভোর রাতে ঢাকা- রাজশাহী মহাসড়কের সিরাজগঞ্জের সলংগা থানার হাটিকুমরুল এলাকার একটি হোটেলের সামনে অভিযান চালিয়ে ৩’শ বোতল ফেন্সিডিলসহ হাবিব ও লাল শাহাবুরকে গ্রেপ্তার করা হয়। তাদের ব্যবহৃত ১টি হলুদ রংয়ের বড় ট্রাক জব্দ করা হয়েছে।

এর আগের দিন সন্ধ্যা রাতে নলকা মোড় এলাকায় পুলিশ বক্সের সামনে অভিযান চালিয়ে ৭’শ পিচ ইয়াবা ট্যাবলেটসহ জিন্নাহ ও সাখাওয়াতকে গ্রেপ্তার করা হয়। তারা দীর্ঘদিন ধরে এ অবৈধ ব্যবসায় জড়িত ছিল। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। এ প্রেস ব্রিফিংয়ে ডিবির ইন্সপেক্টর (তদন্ত) জুলহাস উদ্দিন, এসআই ইব্রাহিম ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।