ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে শিশুকে অপহরণ করে ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জে শিশুকে অপহরণ করে ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলায় ১১ বছরের এক শিশুকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় দুই আসামীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। একই মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় তিনজনকে খালাস প্রদান করা হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন-রূপগঞ্জের বরপা বাগানবাড়ি এলাকার মৃত সাহাবুদ্দিনের ছেলে মিশন (৩৮) ও একই এলাকার রফিক মিল্কীর ছেলে রুবেল মিল্কী (২৮)। খালাসপ্রাপ্তরা হলেন- মো. জসিম উদ্দিন ভূইয়া ওরফে জসিম মাস্টার, মো. আনোয়ার হোসেন ও আলেয়া বেগম।

রায়ের সত্যতা নিশ্চিত করে আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ২০১৭ সালের দায়ের করা একটি অপহরণ করে ধর্ষণ মামলায় আদালত এই রায় ঘোষণা করেছেন। রায় ঘোষণার সময়ে আসামীরা আদালতে উপস্থিত ছিল।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট রকিবউদ্দিন আহমেদ রাকিব বলেন, ২০১৭ সালের ১ জানুয়ারী রূপগঞ্জের বরপা এলাকার শিশু পপি আক্তারকে অপহরণ করে ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিম অপমান সহ্য করতে না পেরে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে। এই ঘটনায় ভিকটিমের মা জোবেদা খাতুন বাদী হয়ে মামলা দায়ের করেন। আদালত ৭ জন স্বাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে এই রায় ঘোষণা করেছেন।

নারায়ণগঞ্জ,শিশু অপহরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত