হেলিকপ্টারে মা-ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন প্রবাসী মামুন

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩, ২০:৩৬ | অনলাইন সংস্করণ

  নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় আমিশাপাড়া ইউনিয়নের আবির পাড়া গ্রামের বাড়িতে আসেন আবদুল করিম মামুন। উপজেলার আবির পাড়া বিদ্যানিকেতন স্কুল মাঠে দীর্ঘ ১৭ বছর প্রবাসী আব্দুল করিম মামুন দক্ষিন আফ্রিকা থেকে প্রথম হেলিকপ্টার যোগে দেশের বাড়িতে আসছেন। এ সময় তাঁর সাথে ছিলেন মা রোকেয়া বেগম ও ছেলে আবদুলাহ আল জাবেদ।

মঙ্গলবার দুপুরে উপজেলার আবিরপাড়া মাধ্যমিক বিদ্যানিকেতন স্কুল মাঠে হেলিকপ্টারটি অবতারন করেন। এ সময় এলাকার হাজার হাজার স্থানীয় জনগণ  মামুনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

এ সময় আরো উপস্থিত ছিলেন আবিরপাড়া মাধ্যমিক বিদ্যানিকেতন প্রধান শিক্ষক মাহফুজুর রহমান, প্রবাসীর বড় ভাই ইসমাইল হোসেন টিটুল, আমির হোসেন, আব্দুল হালিম, শাহজাহান সাজু, রাসেল, পেয়ার হোসেন সহ অনেকে উপস্থিত ছিলেন। 

মামুন জানান,তিনি র্দীঘ দক্ণি আফ্রিকা একটি শহরে ব্যবসা করেন দেশে প্রতি তাঁর অনেক ভালো বাসা এ জন্য তিনি মাকে ও ছেলে সহ প্রবাসী হেলিকপ্টার অনলাইনে অপার পেয়ে এ সুযোগ গ্রহন করেন। তিনি আগামী কিছু দিন এলাকায় থাকবে। রেমিটেন্স যুদ্ধা হিসেবে আবার প্রবাসে পাড়ি দিবেন। তিনি দেশ বাসীর উজ্বল মঙ্গল কামনা করেন।  তবে তিনি  একটি অভিযোগ ও করেন বিমান বন্দর তাঁকে বিনা কারনে  প্রায় দু ঘন্টা  বিলম্ব করা হয়েছে।