জামালপু‌রে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩৭ | অনলাইন সংস্করণ

  জামালপুর প্র‌তি‌নি‌ধি

জামালপুরের মেলান্দহ উপজেলায় সড়ক দুর্ঘটনায় মো. টুটুল মিয়া (১৫) নামে একজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। এ সময় মো.সুজন মিয়া (১৭) ও সুবল (১৬) নামে আরও ২জন আহত হয়েছে।

মঙ্গলবার (১২সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার হাজারাবাড়ি পৌর শহরের আদিয়ারপাড়া এলাকার গীতিকার নজরুল ইসলাম বাবু সেতুর পাশে এ দূর্ঘটনা ঘটে। নিহত টুটুল জেলার মাদারগঞ্জ উপজেলার ধলিরবন্ধ মহিষবাথান এলাকার আবুল হাসেমের ছেলে। নিহত টুটুল জামালপুর বিসিক শিল্প নগরীতে রাজমিস্ত্রীর কাজ করতেন। আহত মো.সুজন মিয়া ওই এলাকার হাবিবুর রহমান কবিরের ছেলে এবং সুবল একই এলাকার আব্দুল মজিদের ছেলে।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, সন্ধ্যার দিকে তিন বন্ধু মিলে মোটরসাইকেলে করে ঘুড়তে বের হয়। এক পর্যায়ে আদিয়ারপাড়া এলাকার গীতিকার নজরুল ইসলাম বাবু সেতু এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তিনজন মোটরসাইকেল আরোহী আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে  আহত টুটুল ও সুজনকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে ভর্তি পরে চিকিৎসাধীন অবস্থায় টুটুল মারা যায়। পরে আহত সুজনের অবস্থা সঙ্কটাপন্ন দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। 

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।