ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে র‌্যাব-১১ এর পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ৫

নারায়ণগঞ্জে র‌্যাব-১১ এর পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ৫

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁওয়ে পৃথক দু’টি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর পৃথক দু’টি টিম। ১২ সেপ্টেম্বর মঙ্গলবার সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লায় একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে ৪০০ পিছ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি টিম।

গ্রেফতারকৃতরা হলো, কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন গজারিয়া ভূইয়া বাড়ির মৃত আক্তার উদ্দিন ভূইয়ার পুত্র মোঃ আতিকুর রহমান ভূঁইয়া ওরফে আতিক (৫০), নরসিংদী বেলাব থানাধীন মচিরাকান্দা এলাকার হাফিজুর রহমানের পুত্র মোঃ আল আমিন (২৭) ও একই থানাধীন ইলোখিয়া এলাকার মানিক মিয়ার পুত্র মো. কামরুজ্জামান (২৭)। গ্রেফতারকৃত আতিক এর বিরুদ্ধে কক্সবাজারের টেকনাফ থানায় ও ডিএমপির ভাটারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা রয়েছে।

অপরদিকে ১২ সেপ্টেম্বর রাতে সোনারগাঁও থানাধীন আষাঢ়িয়ারচর সাকিনস্থ বিসমিল্লাহ ফিলিং স্টেশন এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে ২৫ (পঁচিশ) কেজি গাঁজা ও ১০০ (একশত) বোতল ফেনসিডিল এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যান’সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর অপর একটি টিম।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন শিবপুর এলাকার মো. সেলিম মিয়ার পুত্র কামাল হোসেন (৩০)ও কুমিল্লার সদর দক্ষিণ থানাধীন রামচন্দ্রপুর এলাকার আলী আক্কাসের পুত্র মান্নান মিয়া (২৩)।

১৩ সেপ্টেম্বর বুধবার বিকেলে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার ও এএসপি মোঃ মোশারফ হোসেন পৃথক দু’টি প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশল অবলম্বন করে অবৈধ মাদকদ্রব্য নারায়ণগঞ্জ’সহ দেশে বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নারায়ণগঞ্জ,অভিযান,র‌্যাব
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত